পুণ্যার্থীবোঝাই বাসের উপর গড়িয়ে পড়ল পাথর! উত্তরাখণ্ডে পিষে মৃ*ত চার! আহ.ত বহু

অবিরাম বৃষ্টিতে উত্তরাখণ্ডে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। ধসের জেরে বন্ধ হয়েছে বহু রাস্তাঘাট। বিপদসীমার উপর দিয়ে বইছে নদীর জল।এই পরিস্থিতিতে পাহাড় থেকে পাথর ছিটকে এসে পুণ্যার্থীবোঝাই বাসের উপর গড়িয়ে পড়ায় পিষে মৃত্যু হল চার জনের। আহত হয়েছেন বহু পুণ্যার্থী।

আরও পড়ুন:‘রবি’ বেশে অনুপম, ‘বি.রক্ত’ স্বস্তিকার অকপট পোস্ট!

সোমবার রাতে গঙ্গোত্রী জাতীয় সড়ক ধরে গঙ্গোত্রী থেকে উত্তরকাশীতে ফিরছিল পুণ্যার্থীবোঝাই একটি বাস। সু নগরের কাছে পাহাড় থেকে বড় বড় পাথরের চাঁই জাতীয় সড়কের উপর গড়িয়ে আসে। সেই পাথরের একটি বিশাল চাঁই পুণ্যার্থীবোঝাই বাসের উপর আছড়ে পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার পুণ্যার্থীর। গুরুতর জখম হয়েছেন বেশ কয়েক জন। বাসের উপর পাথরের চাঁই আছড়ে পড়ায় বাসের একাংশ দুমড়ে মুচড়ে গিয়েছে।দুর্ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে হাত লাগান পুণ্যার্থীরা। গভীর রাত পর্যন্ত চলে উদ্ধারকাজ।
এদিকে প্রবল বৃষ্টি এবং গঙ্গোত্রী জাতীয় সড়কের বহু জায়গায় ধস নামার জেরে বান্দারকোট থেকেই যান চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয় প্রশাসন। মালারিতে হিমবাহ ফেটে যাওয়ায় একটি গুরুত্বপূর্ণ সেতু ভেসে গিয়েছে। তার ফলে চামোলি জেলার ১০টি গ্রামের সঙ্গে যোগাযোগ পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গিয়েছে।

Previous article‘রবি’ বেশে অনুপম, ‘বি.রক্ত’ স্বস্তিকার অকপট পোস্ট!
Next articleওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে নামার আগে হালকা মেজাজে টিম ইন্ডিয়া, রাহানের সাক্ষাৎকার নিলেন রোহিত