সঠিক সময়ে হাসপাতালে পৌঁছে তরুণের জীবন বাঁচালেন ওসি সৌভিক ও তাঁর টিম

ওসি সৌভিক চক্রবর্তীর প্রতি অকুণ্ঠ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আল আমিনের বারা। তাঁর কথায়, ছেলের জীবন বাঁচিয়ে দিয়েছেন সৌভিক ও তাঁর টিম।

ফের হাওড়া (Howrah) ব্রিজের ট্রাফিক গার্ডের ওসি সৌভিক চক্রবর্তীর (OC Souvik Chakraborty) তৎপরতায় প্রাণ বাঁচাল এক পথচারীর। সঠিক সময় একটি তরুণকে হাসপাতালে (Hospital) পৌঁছে দেন তিনি। সময় চিকিৎসা পেয়ে আপাতত বিপদমুক্ত তিনি।

বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৬টা নাগাদ ওসি সৌভিক চক্রবর্তী ও সার্জেন্ট সমরেশ ঘোষ মহাত্মা গান্ধী রোডের মোড়ের কাছে ডিউটিতে ছিলেন। হঠাৎ একটি তরুণ তাঁদের কাছে গিয়ে বলেন, তাঁর শরীর খারাপ লাগছে। আল আমিন নামের ওই তরুণ মাত্রাতিরিক্ত ঘামছিলেন। তার মুখে অস্বস্তির ছাপ স্পষ্ট ছিল। আল আমিনকে জল খাওয়ান ওসি সৌভিক। কিন্তু তাও অব্যবস্থার উন্নতি না হলে, সৌভিক তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু ততক্ষণে তরুণ অজ্ঞান হয়ে যান।

এক মুহুর্তে সময় নষ্ট না করে ট্রাফিক কন্ট্রোল রুমে জানিয়ে রীতিমতো গ্রিন করিডর করে নিজের গাড়িতেই আমিনকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান সৌভিক চক্রবর্তী ও সমরেশ ঘোষ। হাসপাতালে পৌঁছে চিকিৎসকদের সঙ্গে কথা বলে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন ওসি। আমিনের ইসিজি করা হয়। জ্ঞান ফিরলে বাবার মোবাইল নম্বর দেন তরুণ।

উলুবেড়িয়ার বাসিন্দা আল আমিন শ্যামবাজার এলাকায় কাজ করেন। কয়েকদিন ধরে তিনি অসুস্থ। বৃহস্পতিবার সকালে তিনি এক চিকিৎসককে দেখান। তাঁর পরামর্শ মতো ওষুধ খাওয়ার পরেই আরও অসুস্থ বোধ করেন বলে পুলিশ সূত্রে খবর।

রাতে আমিনকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। চিকিত্সকদের মতে, রোগীকে সঠিক সময়ে হাসপাতালে আনা হয়েছিল। আর দেরি হলে মারাত্মক পরিণতি হতে পারে। ওসি সৌভিক চক্রবর্তীর প্রতি অকুণ্ঠ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আল আমিনের বারা। তাঁর কথায়, ছেলের জীবন বাঁচিয়ে দিয়েছেন সৌভিক ও তাঁর টিম।

 

 

Previous articleবাদল অধিবেশনে ঝড় ওঠার সম্ভাবনা! ৩২ নয়া বিল আনার জোর চেষ্টা কেন্দ্রের, সরব বিরোধীরা
Next articleসংসদ ভবনের পরিচয় থেকে সোজা পরিণয়, আজই সাতপাকে আবীররঞ্জন -প্রেরণা!