পাঁচ বছরের চুক্তিতে মোহনবাগানে সাহাল আব্দুল সামাদ

সূত্রের খবর, বিরাট অঙ্কের টাকার বিনিময়ে সবুজ মেরুনে সই করলেন সাহাল আব্দুল সামাদ।

অবশেষে সব জল্পনার অবসান। পাঁচ বছরের চুক্তিতে মোহনবাগান সুপার জায়ান্ট-এ সই করলেন সাহাল আব্দুল সামাদ। এদিন এমনটাই জানান হল মোহনবাগানের পক্ষ থেকে। সূত্রের খবর, বিরাট অঙ্কের টাকার বিনিময়ে সবুজ মেরুনে সই করলেন সাহাল আব্দুল সামাদ।

সাহালের কাছে সৌদি আরবের ক্লাবের অফার থাকলেও প্রীতমের বিনিময়ে তাঁকে নিতে মরিয়া ছিল মোহনবাগান। অনেকদিন ধরেই সাহালকে পছন্দ ছিল জুয়ান ফেরান্দোর। তাঁকে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে রাজি ছিল না মোহনবাগান সুপার জায়ান্ট। যেরকম ভাবনা সেরকম কাজ। তবে গতবার আইএসএল চ্যাম্পিয়ন হওয়ার পেছনে ক্যাপ্টেন প্রীতমের বিরাট ভূমিকা ছিল। তবে এবার গোটা দলের খোলনলচে বদলে ফেলতে চাইছেন জুয়ান। আর সেই মতই কেরালা ব্লাস্টার্সের সঙ্গে সবুজ-মেরুনের সোয়াপ ডিল সাহালকে ঘরে তুলল মোহনবাগান।

আরব আমিরশাহির আল ইত্তিহাদ অ্যাকাডেমি থেকে উত্থান সাহালের। বাবা-মা দুজনেই থাকতেন আরবে। তবে আরব থেকে ফুটবলের প্রাথমিক পাঠ শেষ করেই কেরলে ফিরে আসেন সাহাল। দারুণ ফুটবল খেলে জায়গা করে নেন সন্তোষ ট্রফিতে। আর সন্তোষে ভালো পারফর্ম করার পর, কেরালা ব্লাস্টার্স তাঁকে রিজার্ভ দলের জন্য সই করিয়ে নেয়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই মিডফিল্ডারকে। সুযোগ পেয়েছেন ভারতীয় ফুটবল দলে। প্রতিভার জোরে জায়গা করে নিয়েছেন কেরালা ব্লাস্টার্সের সিনিয়র দলেও। গত মরশুমে দুরন্ত পারফরম্যান্স করেন সাহাল। মূলত আক্রমণাত্মক মিডফিল্ডার হলেও সেকেন্ড স্ট্রাইকার এমনকি উইং ধরেও আক্রমণ শানাতে পারেন সাহাল। রয়েছে গোল করার দারুণ দক্ষতাও।

আরও পড়ুন:জল্পনাই সত‍্যি, প্রীতমকে ছাড়ল মোহনবাগান, আবেগঘন পোস্ট বাগানের প্রাক্তন অধিনায়কের

 

Previous articleসংসদ ভবনের পরিচয় থেকে সোজা পরিণয়, আজই সাতপাকে আবীররঞ্জন -প্রেরণা!
Next articleসুপ্রিম ধাক্কা! ফের পিছল ডিএ মামলার শুনানি