বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর বিদেশী জামাই, মেয়ের বিয়েতে ব্রাত্য টলিউড!

সাত সমুদ্র তেরো নদীর পারে কন্যা প্রেরণার (Prerona Roychowdhury) সঙ্গে মার্কিনি পাত্রের চার হাত এক করে দিলেন সেলিব্রেটি শ্বশুরমশাই।

অভিনেতা অভিনেত্রীদের ডেস্টিনেশন ওয়েডিং (Destination Wedding) নতুন কথা নয়। কিন্তু বাঙালি পরিচালক-কন্যার বিদেশী বিয়েতে ব্রাত্য টলিউড (Tollywood)-এটা নিয়ে জল্পনা তৈরি হওয়া অস্বাভাবিক নয়। তবে অনিরুদ্ধ রায়চৌধুরীর (Aniruddha Roychowdhury) বিদেশী জামাইকে ঘিরে আগ্রহ বাড়ছে ফ্যানেদের। সাত সমুদ্র তেরো নদীর পারে কন্যা প্রেরণার (Prerona Roychowdhury) সঙ্গে মার্কিনি পাত্রের চার হাত এক করে দিলেন সেলিব্রেটি শ্বশুরমশাই।

টলিপাড়ার ‘টনিদা’ মানেই একটু ভিন্নধর্মী ছবি। ‘ অপরাজিতা তুমি’ দিয়ে আত্মপ্রকাশ, বলিউডকে উপহার দিয়েছেন ‘ পিঙ্ক’-এর মতো ছবি। অনিরুদ্ধ রায়চৌধুরীর মেয়ে প্রেরণা চাকরি সূত্রে আমেরিকাতেই থাকেন। মার্কিনি মাল্টিন্যাশনাল ফাইনান্স সংস্থায় কাজ করেন তিনি। কর্মসূত্রেই প্রেম মার্কিন বংশোদ্ভূত জনি ফিগেলের (Johny Figel) সঙ্গে। গত ৮ জুলাই দুই পরিবার এবং ঘনিষ্ঠজনদের সাক্ষী রেখে শিকাগোয় নিজের মেয়ের বিয়ে দিলেন সস্ত্রীক অনিরুদ্ধ। স্যুট পরে মেয়ের খ্রিস্টান বিয়েতে উপস্থিত বাবা। ঝিলের ধারের প্ল্যানেটোরিয়ামে স্বপ্নের হোয়াইট ওয়েডিং। কিন্তু টলিউড কি ব্রাত্য? পরিচালক আপাতত দেশে ফিরেছেন। শোনা যাচ্ছে, কলকাতা কিংবা মুম্বইতে রিসেপশন হবে আর সেখানেই থাকবেন পরিচালকের বন্ধু বান্ধব ও পরিচিতরা। আমন্ত্রিতদের তালিকা এখনও চূড়ান্ত হয়নি।

 

 

Previous articleবাংলাদেশকে বিদ্যুৎ সরবরাহের কাজ শুরু! হাসিনার সঙ্গে বৈঠক আদানির
Next articleদিঘায় উঠল ইলিশের পাহাড়! রুপোলি শস্য দেখতে মোহনায় উপচে পড়া ভিড়