বিদেশি বান্ধবীর বহুতলের নীচে থেকে চিকিৎসকের দেহ উদ্ধার! মৃ.ত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা

কলকাতায় এক চিকিৎসকের রহস্যমৃত্যু। সোমবার গভীর রাতে প্রগতি ময়দান থানা এলাকায় একটি বহুতলের নীচ থেকে দেহ উদ্ধার হল দেহ।পুলিশ সূত্রে খবর, ওই বহুতলে থাকেন চিকিৎসকের বান্ধবী। তাঁর বান্ধবী বিদেশি বলে জানা গিয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। প্রগতি ময়দান থানায় চিকিৎসকের বান্ধবীকে আটক করেছে পুলিশ। ঠিক কী ঘটেছিল, চিকিৎসকের মৃত্যুই বা কি করে হল, তা জানার চেষ্টা চলছে।

আরও পড়ুনঃমোদি হটাতে ‘INDIA’: বেঙ্গালুরুর মেগা বৈঠকে বিরোধী জোটের নামকরণ 
পুলিশ সূত্রে খবর, ওই চিকিৎসকের নাম শুভঙ্কর চক্রবর্তী। সোমবার মাঝ রাতে বহুতলের পাঁচ তলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে তাঁর। কী ভাবে পড়ে গেলেন তিনি? নাকি তাঁকে কেউ ধাক্কা মারল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সোমবার রাত ১০টা নাগাদ ওই বহুতলে ফেসবুকের থাইল্যান্ডের বান্ধবীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন চিকিৎসক।তাঁর বিদেশী বান্ধবী ওই বহুতলে ভাড়াটে হিসাবেই থাকতেন। এরপর ওই বহুতল আবাসনের ৫ তলা থেকে সোমবার রাত ৩টে নাগাদ ওই চিকিৎসক নীচে পড়ে যান বলে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
মৃত চিকিৎসক বিবাহিত। একটি সন্তানও রয়েছে তাঁর। সূত্রের খবর, তাইল্যান্ডে ঘুরতে গিয়েই মহিলার সঙ্গে পরিচয় হয়েছিল ওই চিকিৎসকের। ওই মহিলা বাইপাসের ধারের বহুতলে কিছুদিন আগে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেছিলেন। মাস দুয়েক আগে থেকেই তাঁর ফ্ল্যাটে ওই চিকিৎসকের যাতায়াত শুরু হয়েছিল বলে দাবি প্রতিবেশীদের। তাঁরা আরও জনিয়েছেন, মহিলা রোজ সকালে বাড়ি থেকে বেরিয়ে যেতেন, রাতে বাড়ি ফিরে আসতেন।

তবে কীভাবে চিকিৎসক বহুতল থেকে পড়ে গেলেন? পড়ে যাওয়ার ফলেই তাঁর মৃত্যু হয়েছে কিনা সেসব খতিয়ে দেখছে পুলিশ। তাঁকে ইচ্ছা করে ঠেলে ফেলে দেওয়ার সম্ভাবনাও উড়িয়ে দিতে রাজি নন তদন্তকারীরা।

এদিকে, বহুতলের কেয়ারটেকারের মা বলেন, “আমরা কেয়ারটেকার হিসাবে থাকি। চিকিৎসক এবং তাঁর বান্ধবী— দু’জনেই থাকেন এখানে। বান্ধবী তাইল্যান্ডের।’’ তিনি আরও বলেন, ‘‘ওই চিকিৎসকের বাড়ি সল্টলেকে। আমরা ওঁদের স্বামী-স্ত্রী হিসাবে জানতাম। মাঝে মাঝে আসতেন এখানে। আজ জানতে পারলাম যে, ওই চিকিৎসকের স্ত্রী, সন্তান সল্টলেকের বাড়িতে থাকেন।’’

Previous articleমোদি হটাতে ‘INDIA’: বেঙ্গালুরুর মেগা বৈঠকে বিরোধী জোটের নামকরণ 
Next articleশ্রাবণের ভিড় সামলাতে তারকেশ্বরের জন্য স্পেশাল ট্রেন!