বলি বাদশাকে ‘না’, শাহরুখের বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা! 

মাত্র দুটো ছবিতে জুটি হিসেবে কাজ করেছেন তাঁরা। কিন্তু বি টাউনে কান পাতলে শোনা যায় এই প্রিয়াঙ্কার জন্যই নাকি গৌরী খানের (Gauri Khan) সংসার ভাঙতে বসেছিল।

দেশের রোম্যান্টিক আইকন মানেই শাহরুখ খান (Shahrukh Khan)। তাঁর সঙ্গে অভিনয়ের স্বপ্ন দেখেন ছোট থেকে বড় সব অভিনেত্রীরাই। কিং ক্যারিশমা আপামর ভারতবাসীকে এক অন্য প্রেমের দুনিয়ায় নিয়ে যায়। আর সেই শাহরুখ খানের (Shahrukh Khan) বিয়ের প্রস্তাব নাকচ করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra)!

নিক জোনাসকে (Nick Jonas) বিয়ে করে লস অ্যাঞ্জেলসে সুখে সংসার করছেন বলিউডের ‘দেশি গার্ল’। ৪১ তম জন্মদিনে কন্যা মালতি আর স্বামীকে নিয়ে দারুণ সেলিব্রেশন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। সেভাবে আর হিন্দি সিনেমার (Bollywood movie) সঙ্গে নিজেকে যুক্ত করছেন না, কিন্তু ক্রেজ এতটুকু কমেনি। তাঁর ব্যক্তিগত জীবন আর ক্যারিয়ার নিয়ে এখনও চর্চা তুঙ্গে।খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর প্রেমিকদের নিয়ে আলোচনা হলেই উঠে আসে শাহরুখ খানের নাম। মাত্র দুটো ছবিতে জুটি হিসেবে কাজ করেছেন তাঁরা। কিন্তু বি টাউনে কান পাতলে শোনা যায় এই প্রিয়াঙ্কার জন্যই নাকি গৌরী খানের (Gauri Khan) সংসার ভাঙতে বসেছিল। যদিও শাহরুখ বা গৌরী কেউই এই নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন শাহরুখের কাছাকাছি চলে আসেন প্রিয়াঙ্কা। যদিও অভিনয় ক্যারিয়ার শুরু হওয়ার আগেই কিং খানের থেকে প্রেম এবং বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। তবে পত্রপাঠ নিরাশ করেছিলেন বাদশাকে।

শাহরুখ খান এবং প্রিয়াঙ্কা চোপড়াকে একসঙ্গে ‘ডন’-এ প্রথমবার জুটি হিসেবে দেখা যায়। যদিও এর আগেই ২০০০ সালে ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড’ (Miss India World) প্রতিযোগিতার সময় শাহরুখের সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কা চোপড়ার৷ সেই শো-এর বিচারক ছিলেন শাহরুখ খান৷ সেখানেই প্রিয়াঙ্কাকে নানা প্রশ্ন করেছিলেন বাদশা৷ তিনজনের নামের অপশন দিয়ে শাহরুখ প্রিয়াঙ্কার কাছ থেকে জানতে চান তিনি কাকে বিয়ে করবেন? তালিকায় প্রথমে একজন ক্রিকেটার, তারপর একজন ব্যবসায়ী এবং সবশেষে নিজের নাম প্রস্তাব করেন শাহরুখ। সকলকে অবাক করে দিয়ে আত্মবিশ্বাসী প্রিয়াঙ্কা মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন, তিনি ক্রিকেটারকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান, অভিনেতা শাহরুখ খানকে নয়। যদিও বাস্তবে সেলিব্রেটি তারকার সঙ্গেই ঘর বেঁধেছেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড (Miss World 2000)।

 

 

Previous articleINDIA: মমতার দেওয়া নামেই সিলমোহর
Next articleকবে মাঠে ফিরবেন বুমরাহ? স্বয়ং নিজেই দিলেন বড় ইঙ্গিত