Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-ওয়েস্ট ইন্ডিজ দ্বিতীয় টেস্ট। ভিলেন বৃষ্টি, পঞ্চম দিনে গড়ালো না একটাও বল। খেলা ড্র ঘোষণা করলেন আম্পায়ারেরা। ১-০ ফলাফলে সিরিজ জয় ভারতের।

২) এমবাপেকে দলে নিতে ঝাঁপায় সৌদি আরবের ক্লাব আল হিলাল। সূত্রের খবর এমবাপেকে রেকর্ড অর্থ ৩৩.২ কোটি ডলার ভারতীয় মুদ্রায় যা ২৭১৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছে আল হিলাল। এমবাপে যদি এই প্রস্তাবে রাজি হন, তাহলে বিশ্বের সবচেয়ে দামি ট্রান্সফার হতে চলেছে এটি।

৩) এক গোলে এগিয়ে থেকেও বিএসএস-এর সঙ্গে ১-১ গোলে ড্র করল ইস্টবেঙ্গল এফসি। ম‍্যাচের দুটি গোলই হয়ে দ্বিতীয়ার্ধের। লাল-হলুদের খেলা দেখতে যান কার্লোস কুয়াদ্রাত। ১ পয়েন্টেই সন্তুষ্ট থাকতে হল লাল-হলুদ ব্রিগেডকে।

৪) আগামী বছর বিশ্বকাপ কিংবা আইপিএল-এ পন্থের খেলা নিয়েও সন্দেহ রয়েছে। ঋষভের চোট নিয়ে বললেন ইশান্ত শর্মা। ইশান্ত বলেন, একদিনের বিশ্বকাপে পন্থ খেলতে পারবে বলে আমার মনে হয় না। ওর তো আর ছোটখাটো চোট লাগেনি। বড় দুর্ঘটনা হয়েছিল।

৫) বাংলাদেশের বিরুদ্ধে খেলা চলাকালীন আম্পায়ারের সঙ্গে খারাপ ব্যবহারের জন্য আরও কড়া শাস্তি পেতে পারেন হরমনপ্রীত কৌর। ইতিমধ্যেই তাঁকে ৩ ডিমেরিট পয়েন্ট দিয়েছে আইসিসি।

আরও পড়ুন:রেকর্ড প্রস্তাব, এমবাপেকে পেতে ২৭১৬ কোটি টাকার প্রস্তাব আল হিলালের : সূত্র

 

Previous article‘রকি-রানি’তে বাদ যাচ্ছে ‘খেলা হবে’ সংলাপ! কলকাতায় এসে কী বললেন আলিয়া?
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ