দেবের ব্যোমকেশের ট্রেলার মুক্তি, হঠাৎ হাজির সৃজিত-অনির্বাণ!

কারোর সঙ্গে কারোর বিরো.ধ নেই, বরং হাসি হাসি মুখে বাংলা সিনেমার পাশে দাঁড়ানো টলিউডের (Tollywood) এক টিমকে দেখলো বিনোদন জগত। 

গত কয়েকদিন ধরে দুই ব্যোমকেশের (Byomkesh) জোড় টক্কর নিয়ে অনেক কথা হলো। কিন্তু বৃহস্পতিবার বিকেলে আচমকাই শহরে পাঁচতারায় মঞ্চে একজোড়া ব্যোমকেশ, একজোড়া সত্যবতী। এক ফ্রেমে বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) ও সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। অবাক হচ্ছেন? বড় পর্দার নতুন ব্যোমকেশ সত্যবতী দেব-রুক্মিণী (Dev & Rukmini Moitra), আর ওয়েব সিরিজে নতুন ব্যোমকেশ জুটি অনির্বাণ – সোহিনী (Anirban Bhattacharya & Sohini Sarkar), কারোর সঙ্গে কারোর বিরোধ নেই, বরং হাসি হাসি মুখে বাংলা সিনেমার পাশে দাঁড়ানো টলিউডের (Tollywood) এক টিমকে দেখলো বিনোদন জগত।

 

বৃহস্পতিবার ছিল দেবের ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’র ট্রেলার লঞ্চ। আচমকাই সেখানে হাজির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে অনির্বাণ ভট্টাচার্য ও সোহিনী সরকার। একই গল্পে দুই পৃথক প্ল্যাটফর্মে মুক্তি পাবে ব্যোমকেশ। দ্বৈরথ অজানা নয়, কিন্তু এভাবে আচমকাই সব হিসেব গন্ডগোল করে দিয়ে সত্যান্বেষীরা মিলেমিশে একাকার হয়ে যাবেন এ দৃশ্য বোধহয় খুব একটা কাঙ্খিত ছিল না। পরিচালক বিরসা দাশগুপ্ত বললেন, “এর পরেও যদি কেউ টলিউডের ঐক্য নিয়ে প্রশ্ন তোলেন তবে এই ছবিটি ছড়িয়ে দিন।” সৃজিত ফ্যান বনাম দেব ফ্যানদের কাদা ছোড়াছুড়িও দেখেছে সকলেই। কেন একই গল্প নিয়ে ব্যোমকেশ? সে প্রশ্নও উঠেছে বারংবার। কিন্তু এবার সবার মুখে আঙুল। অনেকেই বলছেন বলিউডের ধাঁচে প্রমোশনের স্ট্র্যাটেজি খুঁজছে টলিউড। শাহরুখের সিনেমায় সলমনের প্রমোশন যেমন দেখা গেছিল কয়েক মাস আগে। কিন্তু লোকেদের মন্দ কথায় কান দিতে চান না দেব বা সৃজিত কেউই। দিনের শেষে একটাই বার্তা হ্যাশট্যাগ বাংলা সিনেমার পাশে দাঁড়ান।

 

 

 

Previous articleবিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ভারতের গ্রুপে কাতার-কুয়েত, এশিয়ান গেমসেও সহজ গ্রুপে টিম ইন্ডিয়া
Next articleসুপ্রিমে স্বস্তি সঞ্জয়ের! কেন্দ্রের আর্জি মেনে ফের বাড়ল ইডি প্রধানের মেয়াদ