মায়ামিতে যোগ দিয়ে সতীর্থদের বিশেষ উপহার মেসির

২০২২ কাতার বিশ্বকাপ জয়ের পর আর্জেন্তিনার সতীর্থদের সোনায় মোড়া আইফোন উপহার দিয়েছিলেন মেসি। প্রতিটি ফোনে বিশ্বকাপ ট্রফির ছবি, আর্জেন্তিনার ফুটবল সংস্থার লোগো

পিএসজি ছেড়ে সদ‍্য যোগ দিয়েছেন ইন্টার মায়ামিতে। ইতিমধ্যে খেলে ফেলেছেন দুটি ম‍্যাচও। করেছেন তিনটি গোলও। দলের সঙ্গে মানিয়ে নিয়েছেন তিনি। জানা যাচ্ছে, নতুন ক্লাবে গিয়ে সতীর্থদের বিশেষ উপহার দিয়েছেন মেসি। এমনটাই জানালেন ইন্টার মায়ামির ফুটবলার ডিআন্দ্রে ইয়েডলিন।

জানা যাচ্ছে, নতুন ক্লাবে যোগ দেওয়ার পর ক্লাবের সতীর্থদের বিশেষ ভাবে তৈরি হেডফোন উপহার দিয়েছেন আর্জেন্তিনার বিশ্বজয়ী অধিনায়ক। ইন্টার মায়ামির জার্সির রঙ গোলাপী এবং কালো রং-এর হেডফোনে ছাপা রয়েছে ক্লাবের লোগো। সেই হেডফোন ব‍্যবহার করতে দেখা যায় ইয়েডলিনকে। তা থেকেই জানাজানি গোটা বিষয়টি।

এই নিয়ে ইয়েডলিন বলেন, “দলের সবাইকে এই হেডফোন মেসি দিয়েছে। বলতে পারব না কিনে এনেছে না তৈরি করিয়েছে। তবে প্রথম ম্যাচ খেলার আগেই মেসি সবাইকে এই হেডফোন দিয়েছে।”

২০২২ কাতার বিশ্বকাপ জয়ের পর আর্জেন্তিনার সতীর্থদের সোনায় মোড়া আইফোন উপহার দিয়েছিলেন মেসি। প্রতিটি ফোনে বিশ্বকাপ ট্রফির ছবি, আর্জেন্তিনার ফুটবল সংস্থার লোগো, কাতার বিশ্বকাপের লোগো এবং উপহার প্রাপকের জার্সি নম্বর খোদাই করা ছিল।

আরও পড়ুন:জয়ে ফিরল মোহনবাগান, সিএফসিকে হারাল ৪-১ গোলে, জোড়া গোল সুহেল ভাট এবং এংসন সিং-এর

Previous articleরাজ্যে আরও এক ডে.ঙ্গি আক্রা*ন্তের মৃ*ত্যু, বিশেষ নির্দেশিকা স্বাস্থ্যভবনের!
Next articleসৌজন্যে বন দফতর, কলকাতা সোসাইটি ফর কালচারাল হেরিটেজ ও সুপার শক্তি ফাউন্ডেশনের উদ্যোগে বাদাবনে সৌর আলোর ব্যবস্থা