শক্তি বাড়াল লাল-হলুদ, ইস্টবেঙ্গলে সই এই দুই বিদেশি ফুটবলারের : সূত্র

ইতিমধ্যেই শহরে এসে সিনিয়র দল নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন লাল-হলুদ কোচ কার্লেোস কুয়াদ্রাত।

আসন্ন মরশুমের জন‍্য শক্তিশালী দল গোছাতে শুরু করেছে ইস্টবেঙ্গল এফসি। ইতিমধ্যে কোচ কার্লোস কুয়াদ্রাতের তত্ত্বাবধানে অনুশীলন ও শুরু করে দিয়েছে লাল-হলুদ দল। আর সূত্রের খবর, ইস্টবেঙ্গলে সই করে ফেললেন জর্ডন এলসে। অস্ট্রেলিয়ান ডিফেন্ডার ভিসার আবেদনও করে দিয়েছেন। একইসঙ্গে লাল-হলুদে সই করেছেন স্প্যানিশ ডিফেন্ডার আন্তোনিও পার্দো। জানা যাচ্ছে, তাঁর আর্ন্তজাতিক ছাড়পত্রও পৌঁছে গিয়েছে ইস্টবেঙ্গল টিম ম্যানেজমেন্টের হাতে। সম্ভবত আগস্টের শুরুতেই কলকাতায় আসবেন দুই বিদেশি ডিফেন্ডার।

ইতিমধ্যেই শহরে এসে সিনিয়র দল নিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন লাল-হলুদ কোচ কার্লেোস কুয়াদ্রাত । ডুরান্ড কাপের আগেই দল নিয়ে নেমে পড়েছেন তিনি। হায়দরাবাদ এফসি থেকে বোরহা হেরেরাকে নেওয়ার ঘোষণা আগেই করেছিল ইস্টবেঙ্গল। স্প্যানিশ মিডিওকে ইতিমধ্যেই টিকিটও পাঠিয়ে দেওয়া হয়েছে। দিন দুয়েকের মধ্যেই শহরে পা রাখতে চলেছেন তিনি। ভিসা সমস্যার জেরে কলকাতায় আসতে বেশ কিছুটা সময় লেগে গিয়েছে ইস্টবেঙ্গল ফুটবলার ও কোচের। তবে ধীরে ধীরে সেই সমস্যা কাটিয়ে উঠছে ইস্টেবেঙ্গল। একে একে চলে আসছেন বিদেশি ফুটবলাররা।

ইতিমধ্যেই নিজেদের দল গুছিয়ে নিচ্ছে ইস্টবেঙ্গল। লাল-হলুদে আসতে চলেছেন একঝাঁক তারকা ফুটবলার। মোহনবাগানের মতো বড় বাজেটের দল গড়তে না পারলেও, সংঘবদ্ধ ফুটবলেই এই মরশুমে বাজিমাত করতে চাইছেন কার্লোস কুয়াদ্রাত। ৬ বিদেশি ইতিমধ্যেই প্রায় নিশ্চিত করে ফেলেছেন ইস্টবেঙ্গল কর্তারা। শুধু সিনিয়র দল নয়, রিজার্ভ দলও শক্তিশালী হয়ে উঠছে। কলকাতা লিগে শুরুতে হোঁচট খেতে হলেও, ধীরে ধীরে ছন্দে ফিরছে লাল-হলুদ।কলকাতা লিগে ইস্টার্ন রেলকে পাঁচ গোলের মালা পরিয়ে ছন্দে ফিরেছে ইস্টবেঙ্গল। ৩১ জুলাই ঘরের মাঠে উয়াড়ি ক্লাবের প্রতিদ্বন্দ্বিতা করবে বিনো জর্জের দল। এই ম্যাচে ফিরতে পারেন চিকেন পক্স সারিয়ে ওঠা জেসিন টিকে। এছাড়া ট্রায়ালে কেরলের উইঙ্গার আশিককে পছন্দ হয়েছে বিনো জর্জের। তিনিও পরের ম্যাচ থেকে খেলতে পারেন। তবে চিন্তা বাড়াচ্ছে সার্থক গলুই-এর ফর্ম।

আরও পড়ুন:আজ ক‍্যারিবিয়ানদের বিরুদ্ধে ম্যাচ জিতে সিরিজ জয় লক্ষ‍্য রোহিতদের

Previous articleছেলের পাত্রী খুঁজে দিন! কাকে বললেন সোনিয়া
Next articleআচমকাই গুরুতর অ.সুস্থ বুদ্ধদেব ভট্টাচার্য! ভর্তি করানো হচ্ছে হাসপাতালে