সিপিএমের অতৃপ্ত আ.ত্মা: ব্যক্তিগত আক্র.মণের জবাবে বিপ্লবকে ধুয়ে দিলেন কুণাল

তাঁকে উদ্দেশ্য করে ব্যক্তিগত আক্রমণের জবাবে বামপন্থী অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়কে (Biplab Chatterjee) ধুয়ে দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)। কুরুচিকর ভাষায় কুণালকে আক্রমণ করেন টলিউডের ‘ভিলেন’ বিপ্লব। শুধু তাই নয়, তৃণমূল মুখপাত্রর শ্বশুরমশাইকে টেনেও মন্তব্য করেন তিনি। এর জবাবে বিপ্লবকে “সিপিএমের অতৃপ্ত আত্মা” বলে তীব্র কটাক্ষ করেন কুণাল।

গত দু-একদিন ধরেই বামপন্থী প্রবীণ অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের একটি বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেই বক্তব্যের পুরো সাক্ষাৎকারটি শোনা যাচ্ছে না। তবে, যেটুকু শোনা যাচ্ছে তাতে বিপ্লব বলছেন, “কুণাল ঘোষের মতো লোক, এত বড় বড় কথা বলে! এদের সপাটে জুতো মারতে হয়। আর ওর শ্বশুরমশাই কী ছিলেন! ও শ্বশুরের জামাই হিসেবে কলঙ্ক।” এর উত্তর দিতে গিয়ে বিস্মিত কুণাল ঘোষ। হঠাৎ কেন তাঁর শ্বশুরমশাইকে টেনে আনলেন বিপ্লব? প্রশ্ন তোলেন তৃণমূলের (TMC) রাজ্য সাধারণ সম্পাদক। তিনি স্পষ্ট জানান, তাঁর শ্বশুরমশাই সিপিএমের অত্যন্ত ঘনিষ্ঠ ছিলেন। জামাই যে তাঁর রাজনৈতিক মতাদর্শের বিরোধী, তা জানতেন। সে বিষয়ে নিজেদের মধ্যে কখনওই কোনও মনান্তর ছিল না বলে জানান তৃণমূল মুখপাত্র।

এরপরেই বিপ্লব চট্টোপাধ্যায়কে কটাক্ষ করে কুনাল ঘোষের বক্তব্য, “শ্বশুরমশাই একবার বলেছিলেন, বিপ্লব চট্টোপাধ্যায় নামে একজন আছেন, যিনি মূলত খলনায়কের চরিত্রে অভিনয় করেন, উঠতি নায়িকাদের বিরক্ত করেন। এঁরা আসলে সিপিএম নাম ভাঙিয়ে কিছু করার চেষ্টা করছেন। এঁদের থেকে সাবধান।”

আরও পড়ুন- সল্টলেকের বিকাশ ভবনের সামনে বাস দু.র্ঘটনা, আ.হত ৫

এরপরই সরাসরি হুঙ্কার দেন কুণাল। তাঁর কথায় “আপনি যদি কারও সম্পর্কে না জেনে, না বুঝে জুতো পেটা করার মতো মন্তব্য করেন, দ্বিতীয়বার জুতো খুলে মারার কথা বলার আগে শুনে রাখুন, আমিও মালটা বিষ মাল। আপনি এসব বললে, আমিও ভাবব না আপনার বয়স কত। বয়সের সুযোগ নেবেন না। আবার প্রকাশ্যে এসব কথা আমি ঠাসিয়ে চড় মেরে আপনি কার সঙ্গে কী করেছেন, সেসব বলে দিতে দু’বার ভাবব না আমি।”

 

 

 

Previous articleসল্টলেকের বিকাশ ভবনের সামনে বাস দু.র্ঘটনা, আ.হত ৫
Next articleমণিপুরে শান্তি ফেরানোর দাবিতে রাজপথে মোমবাতি মিছিল, বিজেপিকে তুলোধনা তৃণমূলের