মণিপুরে প্রতিনিধি পাঠান: রাষ্ট্রপতিকে আর্জি সুস্মিতার, স্মারকলিপি জমা I.N.D.I.A জোটের

সুস্মিতা বলেন, মণিপুর থেকে রাজ্যসভায় নির্বাচিত রাষ্ট্রপতি কর্তৃক মনোনীত দুই সম্প্রদায়ের দুই মহিলা সাংসদকে মণিপুরে পাঠানো হোক। সেখানে নারীদের উপর যে মারাত্মক নির্যাতন হচ্ছে তা জাতীয় ট্র্যাজেডি।

পূর্ব নির্ধারিত সূচি মেনেই মণিপুর ইস্যুতে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর (Droupadi Murmu) কাছে স্মারকলিপি জমা দিলেন INDIA জোটের প্রতিনিধিরা। বুধবার সকাল সাড়ে ১১ টা নাগাদ রাষ্ট্রপতির হাতে স্মারকলিপি তুলে দেন কংগ্রেস সাংসদ অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Chowdhury)। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সাংসদ সুস্মিতা দেব (Susmita Dev) রাষ্ট্রপতিকে মণিপুরে প্রতিনিধি পাঠানোর আর্জি জানান।

সুস্মিতা বলেন, মণিপুর থেকে রাজ্যসভায় নির্বাচিত রাষ্ট্রপতি কর্তৃক মনোনীত দুই সম্প্রদায়ের দুই মহিলা সাংসদকে মণিপুরে পাঠানো হোক। সেখানে নারীদের উপর যে মারাত্মক নির্যাতন হচ্ছে তা জাতীয় ট্র্যাজেডি। এই পরিস্থিতিতে এইটুকু প্রত্যাশা রয়েছে। প্রতিনিধি দলে সুস্মিতা দেব, অধীর চৌধুরী ছাড়াও ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়, ডেরেক ও’ব্রায়েন, শরদ পাওয়ার, ডাঃ ফারুক আবদুল্লাহ, রাজীব রঞ্জন, সঞ্জয় সিং, কানিমোঝি, সঞ্জয় রাউত, রামগোপাল যাদব-সহ অন্যান্যরা।

 

 

 

Previous article‘যোধা আকবর’, ‘লগান’ ছবির শিল্প নির্দেশক নীতীন দেশাইয়ের রহস্যমৃ*ত্যু! স্টুডিয়ো থেকে উদ্ধার দেহ
Next articleMLA হোস্টেল আটকে বিক্ষোভ, কড়া প্রতিক্রিয়া অধ্যক্ষের