মেয়ের জন্মের পরই দুঃসংবাদ! কেঁদে ভাসালেন বিপাশা বসু

এমন ল*ড়াই অনেক মাকেই হয়তো লড়তে হয়েছে। সেই কথা স্মরণ করিয়ে বিপাশা জানান এখন মিষ্টি মেয়েকে নিয়ে তিনি আর করণ ভাল আছেন। প্রথম পাঁচটা মাস সমস্যার মধ্যে গেলেও এখন সম্পূর্ণ সুস্থ আছেন ৯ মাসের শিশুকন্যা।

একদিকে ইলিয়ানার পুত্র সন্তানের জন্মের খবর প্রকাশ্যে এসেছে, আর অন্যদিকে বঙ্গতনয়া বিপাশা বসু (Bipasa Basu)জানালেন তাঁর সন্তানের কষ্টের কথা। ইন্টারভিউ দিতে দিতেই লাইভে কেঁদে ফেললেন ‘ রাজ’ সিনেমার নায়িকা। গত বছরের নভেম্বর মাসে ‘মিষ্টি’ কন্যা সন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী। করণ- বিপাশার (Karan Singh Grover & Bipasa Basu) কোল আলো করে দেবী বসু সিং-এর জন্ম হলেও, এরপরের কিছু মাস মারাত্মক যন্ত্রণার মধ্যে কাটিয়েছেন বিপাশা (Bipasa Basu)। নেহা ধুপিয়ার লাইভ চ্যাট শোয়ে এসে সেই কঠিন সময়ের কথা বলতে গিয়েই হাপুস নয়নে কেঁদে ফেললেন অভিনেত্রী। একরত্তির হার্টে ফুটো, চিকিৎসকদের কথায় ভেঙ্গে পড়েন মা বিপাশা। কীভাবে সামলালেন সেই কঠিন সময়?

সদ্যজাত সন্তানের জন্মের পরই বিপাশা আর করণ জানতে পারেন যে মেয়ের হার্টে বড় দুটো ফুটো রয়েছে। যেগুলো নিজে থেকে সেরে ওঠা অসম্ভব। কিন্তু এত ছট বাচ্চার অপারেশন করা যাবে না, অন্তত মাস তিনেক বয়স পর্যন্ত অপেক্ষা করতেই হবে। চিকিৎসকদের সেই কথা শুনে পায়ের তলা থেকে মাটি সরে গেছিল বিপাশার। ডাক্তারদের পরামর্শমতো কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন মেয়েকে। সাক্ষাৎকারে সেই কঠিন দিনের কথায় জানান মুম্বইবাসী বঙ্গকন্যা। তিনি বলেন, “যে কোন সাধারণ মা-বাবার থেকে আমাদের জার্নিটা অনেকটাই আলাদা। আমার মুখে এই মুহূর্তে যে হাসিটা রয়েছে, সেটা তখন ছিল না। আমি চাই না কোন মায়ের সাথে এমন হোক। সদ্য মা হয়েছি তখন। সন্তান হওয়ার তৃতীয় দিনে জানতে পারি যে জন্মসূত্রে ওর হৃদয়ে দুটি ছিদ্র রয়েছে। একজন নতুন মা হিসেবে…”- এইটুকু বলতে গিয়েই কান্নায় গলা বুজে আসে অভিনেত্রীর। তিনি বলছেন এই কথা কখনই প্রকাশ্যে আনতে চাননি। কিন্তু এমন লড়াই অনেক মাকেই হয়তো লড়তে হয়েছে। সেই কথা স্মরণ করিয়ে বিপাশা জানান এখন মিষ্টি মেয়েকে নিয়ে তিনি আর করণ ভাল আছেন। প্রথম পাঁচটা মাস সমস্যার মধ্যে গেলেও এখন সম্পূর্ণ সুস্থ আছেন ৯ মাসের শিশুকন্যা।


 

 

 

 

Previous articleফাইনালে হার, অস্ট্রেলিয়া ওপেন জয় হলো না প্রণয়ের
Next articleরদবদল বঙ্গ বিজেপি-তে! একাধিক জেলার সভাপতি পদে নতুন মুখ