যাদবপুরে কারা কী ক্রিয়াকলাপ করে সবাই জানে, কার দিকে ইঙ্গিত কুণালের?

এই ঘটনা যথেষ্ট নিন্দনীয়। এই রকম ঘটনা যাতে আর কোনও প্রতিষ্ঠানে না ঘটে, তার জন্য দোষীদের চিহ্নিত করতে হবে। দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র স্বপ্নদীপ কুণ্ডুর মর্মান্তিক মৃত্যু নিয়ে তোলপাড় রাজ্য। এর পেছনে যারা যুক্ত রয়েছেন, তারা নিজেদের এলাকায় প্রভাবশালীদের ধরে বাঁচার চেষ্টা করছেন, এমনই দাবি করলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ। তবে, এই পথে গিয়ে দোষীদের শাস্তি আটকানো যাবে না বলে সাফ জানান তিনি।

এই ঘটনা যথেষ্ট নিন্দনীয়। এই রকম ঘটনা যাতে আর কোনও প্রতিষ্ঠানে না ঘটে, তার জন্য দোষীদের চিহ্নিত করতে হবে। দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।রবিবার সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কুণাল বলেন, হিংস্র বাম হায়নাদের সর্বোচ্চ সাজা চাই।যাদবপুরে কারা রাজত্ব করে সেটা সবাই জানে। কারা সেখানে কী ক্রিয়াকলাপ করে সবার জানা।শাক দিয়ে মাছ ঢাকা যাবে না।আন্দোলনের নামে কারা কোন মনস্ক থাকেন সেটা কারও অজানা নেই।আন্দোলনের নামে কারা কী ধরনের ভাষা ব্যবহার করেন,সবাই জানেন।কোন শ্রেণির বাম ওখানে থাকেন, তারা কী ধরনের কাজকর্ম করেন সবাই জানেন।কুণালের কথায়, এই ঘটনা যথেষ্ট নিন্দনীয়। এই রকম ঘটনা যাতে আর কোনও প্রতিষ্ঠানে না ঘটে, তার জন্য দোষীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা উচিত।

 

 

 

Previous article‘আদিপুরুষ’-এর রেকর্ড ভেঙে প্রথম দিনেই ৪০ কোটির ব্যবসা ‘গদর ২’-এর
Next articleবাবার মৃতদেহ কাঁধে অঙ্কিতা লোখান্ডে, প্রথা ভেঙে নেটপাড়ায় ভাইরাল অভিনেত্রী!