বাবার মৃতদেহ কাঁধে অঙ্কিতা লোখান্ডে, প্রথা ভেঙে নেটপাড়ায় ভাইরাল অভিনেত্রী!

বাবার মৃ*তদেহ কাঁধে পিতৃবিয়োগের শো*কে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। মাসখানেক ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রী বাবা। অঙ্কিতার পিতৃদিবসের শুভেচ্ছাবার্তাতেও সেই ইঙ্গিত মিলেছিল।

বিয়ের মাত্র কয়েকদিনের মাথায় স্বজনহারা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। প্রয়াত তাঁর বাবা শশীকান্ত লোখন্ডে (Sashikant Lokhande)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৮ বছর। আজ রবিবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। চিরাচরিত সমাজতান্ত্রিক প্রথা ভেঙে নিজেই কাঁধে করে বাবার মৃতদেহ শ্মশানে নিয়ে গেলেন অভিনেত্রী, যা নজর কাড়ল নেটিজেনদের। এই দুঃসময়ে অভিনেত্রীর পাশে ছিলেন শ্রদ্ধা আর্য, কুশল ট্যান্ডন, নন্দীশ সাধু, আরতি সিং, অপর্ণা দীক্ষিত এবং ওমকার কাপুরের মতো অনেকেই।

সুখের সংসারে দুঃখের ছায়া। বাবার মৃতদেহ কাঁধে পিতৃবিয়োগের শোকে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। মাসখানেক ধরেই অসুস্থ ছিলেন অভিনেত্রী বাবা। অঙ্কিতার পিতৃদিবসের শুভেচ্ছাবার্তাতেও সেই ইঙ্গিত মিলেছিল। তবে শনিবার রাতে সব শেষ। আজ মুম্বইয়ের ওশিয়াওয়াড়া শ্মশানে শশীকান্ত লোখান্ডের শেষকৃত্য সম্পন্ন হল। যেভাবে পুরুষতান্ত্রিক নিয়মকে তোয়াক্কা না করে বাবার শেষযাত্রায় নিজে সামনে দাঁড়িয়ে থেকে সব কাজ করেছেন অভিনেত্রী, তাতে সমাজমাধ্যম বলছে বিষয়টি কুর্নিশযোগ্য। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর বাবার শেষকৃত্যের যে কয়েকটি ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে চরম কটাক্ষের মুখে পড়েছেন নায়িকার মা। নেটিজেনদের একটা বড় অংশের দাবি, ভিডিয়োগুলিতে তাঁর মাকে নাকি হাসতে দেখা গিয়েছে। যদিও ট্রোলিংয়ের মাঝেই অঙ্কিতা পাশে পেয়েছেন তাঁর বন্ধুদের। ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এরপর কঙ্গনা রানাওয়াতের সঙ্গে কাজ করেন ‘মনিকর্ণিকা’ ছবিতেও। কাজের সূত্রে, ২০২২ সালে অঙ্কিতা তাঁর স্বামী ভিকি জৈনের সঙ্গে যোগ দিয়েছিলেন স্টার জলসার রিয়েলিটি শো স্মার্ট জোড়ি-তে। বিজেতাও হন তাঁরা। ট্রফির সঙ্গে জিতে নেন ২৫ লাখ টাকা পুরস্কার। এই দুঃসময়ে নায়িকার পাশে রয়েছেন তাঁর স্বামী।

Previous articleযাদবপুরে কারা কী ক্রিয়াকলাপ করে সবাই জানে, কার দিকে ইঙ্গিত কুণালের?
Next articleযাদবপুরে ছাত্র মৃ*ত্যুতে নয়া মোড়, ডায়েরির চিঠি নিয়ে বাড়ছে র*হস্য