পাটনা-কোটা উঠতেই অসুস্থ একের পর এক যাত্রী! মৃ.ত ২

সম্পূর্ণ সুস্থ অবস্থাতেই ট্রেনে উঠেছিলেন।কিন্তু ট্রেনে ওঠার পরই বিপত্তি! চলন্ত ট্রেনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন এক মহিলা। তাঁকে সামাল দিতে যখন সকলে ব্যস্ত হয়ে ওঠেন , সেইসময়ই ট্রেনের ভেতরেই অসুস্থ হয়ে পড়েন আরও এক বৃদ্ধ। এভাবেই বাড়তেই থাকে অসুস্থের সংখ্যা। ট্রেনের ভেতরেই প্রায় ১০জন অসুস্থ হয়ে পড়েন।শুধু তাই নয়, এঁদের মধ্যে দু’জনের মৃত্যুও হয়। সাহায্যের জন্য রেল আধিকারিকরা ততক্ষণে এসেছেন, ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

আরও পড়ুনঃ কেটে গেছে এক সপ্তাহ!শিমলায় শিবমন্দিরের ধ্বংসস্তূপের তলায় এখনও চাপা বহু মৃ.তদেহ

রবিবার ঘটনাটি ঘটেছে পাটনা-কোটা এক্সপ্রেসে ঘটে।ট্রেনের ভেতরে একের পর এক যাত্রীর অসুস্থতা এবং রহস্যমৃত্যুর খবর আসতেই তড়িঘড়ি আগ্রা স্টেশনে অসুস্থ যাত্রীদের নামিয়ে রেলওয়ের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কীভাবে ওই যাত্রীরা অসুস্থ হয়ে পড়লেন এবং দুই যাত্রীর মৃত্যু হল, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। এই ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছে আগ্রায়।

রেল সূত্রে খবর, অসুস্থ ও মৃত যাত্রীরা একসঙ্গে সফর করছিলেন। ছত্তীসগঢ়ের রায়পুরের মোট ৯০ জনের একটি দল পাটনা-কোটা এক্সপ্রেসের এসি কামরায় সফর করছিলেন। আচমকাই রেলওয়ে হেল্পলাইন নম্বরে একটি ফোন আসে, তাতে জানানো হয় ওই ট্রেনের এসি কামরায় কয়েকজন যাত্রী অসুস্থ হয়ে পড়েছেন। ট্রেন আগ্রা ক্যান্টনমেন্ট স্টেশনে পৌঁছলে চিকিৎসক যান। ৬২ বছরের এক বৃদ্ধা ও ৬৫ বছরের এক বৃদ্ধকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। বাকি অসুস্থ যাত্রীদের মধ্যে পাঁচজনকে রেলওয়ে হাসপাতালে ভর্তি করা হয়, একজন ভর্তি রয়েছে এসএন মেডিক্যাল কলেজে।
প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান,খাদ্যে বিষক্রিয়া বা ডি-হাইড্রেশনের কারণে ওই দুই যাত্রীর মৃত্যু হয়েছে। যদিও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর আসল কারণ সামনে আসবে।

 

Previous articleকেটে গেছে এক সপ্তাহ!শিমলায় শিবমন্দিরের ধ্বংসস্তূপের তলায় এখনও চাপা বহু মৃ.তদেহ
Next articleম‍্যাচের সেরা হয়ে আইপিএলকেই কৃতিত্ব রিঙ্কুর