Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আয়ারল্যান্ডের বিরুদ্ধে ২-০ ব্যবধানেই টি-২০ সিরিজ জয় ভারতের। তৃতীয় ম্যাচে বৃষ্টির জন্য এক বলও খেলা হয়নি। প্রথম ম্যাচেও বৃষ্টি বাধা হয়েছিল। তবে সেই ম্যাচ জিতেছিল ভারত। দ্বিতীয় ম্যাচেও জিতেছিলেন যশপ্রীত বুমরাহরা। শেষ ম্যাচে খেলাই হল না।

২) এশিয়া কাপের আগে যশপ্রীত বুমরাহ কতটা ফিট, তা দেখে নেওয়ার জন্যই আয়ারল্যান্ডের বিরুদ্ধে পাঠানো হয়েছিল তাঁকে। বুমরাহ ফিরছেন সিরিজ সেরা হয়ে। এবার লক্ষ্য এশিয়া কাপ এবং বিশ্বকাপ।

৩) দাবা বিশ্বকাপের ফাইনালের দ্বিতীয় রাউন্ডের ম্যাচও ড্র হল। ফলে ক্লাসিক্যালের দু’টি রাউন্ডে কেউ জিততে পারলেন না। ভারতের রমেশবাবু প্রজ্ঞানন্দ এবং নরওয়ের ম্যাগনাস কার্লসেনের মধ্যে খেলা গড়াল টাইব্রেকারে। বৃহস্পতিবার হবে সেই টাইব্রেকার। সেই টাইব্রেকারের পরেই পাওয়া যাবে বিশ্বচ্যাম্পিয়ন।

৪) ছেলে এবং মেয়েদের ডাবলস দল ব্যাডমিন্টনের বিশ্ব চ্যাম্পিয়নশিপে তৃতীয় রাউন্ডে পৌঁছে গেল। সাত্ত্বিকসাইরাজ-চিরাগ শেট্টির ছেলেদের জুটি হারায় কেনেথ যে হুই চু এবং মিং চুয়েন লিমকে। মেয়েদের জুটি তৃষা জলি-গায়েত্রি হারিয়ে দেয় চাইনিজ তাইপেই জুটি চ্যাং চিং হুই এবং ইয়াং চিং টুনকে।

৫) সফল চন্দ্রযান-৩ । বুধবার ঠিক সন্ধ্যা ৬টা ৪ মিনিটে চাঁদে নামে ল্যান্ডার ‘বিক্রম’। আর সেই মুহূর্তের সাক্ষী থাকলেন যশপ্রীত বুমরাহরাও। সেই ভিডিও পোস্ট বিসিসিআইয়ের। বিরাট কোহলি, শুভমন গিলরাও এই সাফল্যে উচ্ছ্বসিত।

আরও পড়ুন:Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

 

 

 

Previous articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ
Next articleচাঁদের মাটি ছোঁয়ার স্বপ্ন দেখেছিলেন জয়ন্ত-মানস-কৃষাণুরা,চাঁদের মাটি ছুঁতেই বঙ্গ সন্তানদের মুখে হাসি!