‘শাহরুখ-সাইক্লোনে’র আভাস ২ মিনিট ৪৬ সেকেন্ডে, চমকে দিল ‘জওয়ান’ ট্রেলার

ট্রেলারের শুরুতেই এক শি.কারি বাঘের গল্প শাহরুখের কণ্ঠে। মুহূর্তেই বিস্ফো.রণ , টানটান উত্তেজনা, মারকাটারি অ্যা.কশন, আর শিহরণ জাগানো সংলাপ।

সিনেমা মুক্তির আর মাত্র ৭ দিন বাকি। ইতিমধ্যেই তিনটে গান সোশ্যাল মিডিয়ায় (Social Media) আগুন ঝরাচ্ছে। এবার এল ট্রেলার। দু মিনিট ছেচল্লিশ সেকেন্ড ধরে শুধুই শাহরুখ খানের (Shahrukh Khan) দাপট। কখনও সেনার বেশে কখনও আবার মেট্রোরেল হাইজ্যাক করে অপ্রতিরোধ্য ভিলেন সাজে দেখা মিলল কিং খানের। এই ছবিতে তিনি হিরো না ভিলেন তা বোঝা মুশকিল। ‘জওয়ান’ (Jawan) সিনেমায় শাহরুখ কি ডবল রোলে আত্মপ্রকাশ করবেন? রুদ্ধশ্বাস ট্রেলার দেখে এমন প্রশ্নই ফ্যানেদের মনে। ট্রেলারের শুরুতেই এক শিকারি বাঘের গল্প শাহরুখের কণ্ঠে। মুহূর্তেই বিস্ফোরণ , টানটান উত্তেজনা, মারকাটারি অ্যাকশন, আর শিহরণ জাগানো সংলাপ। মুক্তির আগেই বক্স অফিসে চালকের আসনে শাহরুখ খান (SRK)।

 

উর্দি ছেড়ে হাইজ্যাকার হল ‘জওয়ান ‘। সে অবশ্য প্রিভিউ টিজারেই জানিয়েছিল, ” যখন আমি ভিলেন হই, তখন কোনও হিরো আমার সামনে দাঁড়াতে পারে না”। নজর কাড়লেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। ছবি মুক্তিতে বাকি আর মাত্র ৭ দিন, বৃহস্পতিবার প্রকাশ্যে এল শাহরুখ খানের বহুচর্চিত ছবি ‘জওয়ান’-এর ট্রেলার (Jawan Trailer)।ট্রেলারে দীপিকা পাড়ুকোনেরও (Deepika Padukone) দেখা মিলল। কুস্তির ম্যাচে শাহরুখকে মাত দিলেন নায়িকা। সদ্য রিলিজ হওয়া ট্রেলার বলছে-বিশ্বের চতুর্থ সর্বোচ্চ আর্ম ডিলারের চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। ‘পাঠান’ বক্স অফিসে ঝড় তুলেছিল, এবার জওয়ান সুনামির অপেক্ষা। ট্রেলার দেখে উন্মাদনায় টগবগ করে ফুটতে শুরু করেছেন ফ্যানেরা। মুক্তির দু-ঘন্টা যেতে না যেতেই জওয়ান-এর ট্রেলারের ভিউ সংখ্যা শুধুমাত্র ইউটিউবেই ৪০ লক্ষ ছুঁইছুঁই। সময় যত এগিয়েছে সংখ্যাটা লাফিয়ে লাফিয়ে বেড়ে যায়।রোম্যান্স থেকে অ্যাকশন, কমেডি থেকে ইমোশন– পুরোদস্তুর বাণিজ্যিক ছবির সমস্ত রসদ মজুত রয়েছে এই ছবিতে। ‘পাঠান’ ঝড় থামবার আগেই ‘জওয়ান’ নিয়ে উচ্ছ্বাস শুরু।

 

Previous articleআদানির বিরুদ্ধে ফের জালিয়াতির বিস্ফোরক অভিযোগ! ‘JPC’ তদন্তের দাবি রাহুলের
Next articleডুরান্ডের ফাইনালে কাকে চাইছেন কুয়াদ্রাত? কী বলছেন লাল-হলুদ কোচ?