বাড়ি থেকে ১১৮ কিলোমিটার দূরে কলকাতার কলেজ পড়ুয়ার ম.র্মান্তিক পরিণতি! কারণ নিয়ে ধোঁয়াশা

তবে হাবড়ার বাসিন্দা হলেও কীভাবে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার রেললাইনের পাশ থেকে ওই কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার হল তা নিয়ে দানা বাঁধছে রহস্য।

ফের কলকাতার (Kolkata) কলেজ ছাত্রের রহস্যমৃত্যু (Mysterious Death)। জানা গিয়েছে, সুরেন্দ্রনাথ কলেজের (Surendranath College) প্রথম বর্ষের ছাত্রের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, গত রবিবার উত্তর ২৪ পরগনার হাবড়ার (Habra) বাসিন্দা ছাত্র স্বাগত বণিকের (Swagata Banik) ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। তবে হাবড়ার বাসিন্দা হলেও কীভাবে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার (Panskura) রেললাইনের পাশ থেকে ওই কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার হল তা নিয়ে দানা বাঁধছে রহস্য।

মৃত ছাত্রের পরিবার সূত্রে খবর, শিয়ালদহ (Sealdah) যাওয়ার কারণেই বাড়ি থেকে বেরিয়েছিল স্বাগত। কিন্তু আচমকা সে পাঁশকুড়ায় পৌঁছল, তা নিয়ে দানা বাঁধছে রহস্য। তবে মেধাবী ওই প্রথম বর্ষের ছাত্রের মৃত্যুর ঘটনায় বন্ধুদের দিকেই অভিযোগের আঙুল তুলছেন পরিবারের সদস্যরা। পুলিশ সূত্রে খবর, গত ৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে শিয়ালদহ যাচ্ছেন বলে হাবড়ার বাড়ি থেকে বেরিয়েছিলেন সুরেন্দ্রনাথ কলেজের স্ট্যাটিস্টিক্স বিভাগের ওই পড়ুয়া। তারপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না তাঁর। পাশাপাশি মোবাইলটিও বাড়িতে ফেলে যায় ওই পড়ুয়া। এরপর ছাত্রের কোনও খোঁজখবর না পেয়ে পরিবারের লোকজন হাবড়া থানায় নিখোঁজ ডায়েরি করেন।

এরপর রবিবার গভীর রাতে পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার কাছে ক্ষীরাই স্টেশনে রেললাইনের পাশ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় একটি দেহ উদ্ধার করা হয়। পরে ভালো করে দেখা যায়, ওই দেহটি সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র স্বাগতর। এই খবর বাড়িতে পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েন পরিবারের সদস্যরা। তবে পরিবার সূত্রে খবর, স্বাগতের কোনও বন্ধুর বাড়ি ওই এলাকায় নয়। তাহলে শিয়ালদহ থেকে প্রজেক্টের বাইন্ডিং নিয়ে আসার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে ১১৮ কিলোমিটার দূরে পাশকুঁড়ায় কী করে গেল ওই ছাত্র? তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। পড়ুয়ার দিদি জানান, শিয়ালদহ থেকে প্রজেক্টের বাইন্ডিং আনতে যাচ্ছি বলে ভাই রবিবার ২টো ৫৫মিনিটের ট্রেন ধরে। শিয়ালদহ যাবে বলে বেরিয়ে পাঁশকুড়া কী করে পৌঁছে গেল তা বুঝতে পারছি না। আমি চাই না আর কোনও ভাই এ ভাবে হারিয়ে যাক। পুলিশের উপর আমাদের আস্থা রয়েছে। আমরা জানি তাঁরাই আসল সত্য খুঁজে বের করবে।

 

 

 

 

 

Previous articleটেট পাশের নম্বর নিয়ে বহাল বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের রায়
Next articleএশিয়া কাপে ভারত-পাক ম্যাচ ঘিরে ফের সংশয়!