চন্দ্রবাবু নাইডুর গ্রে.ফতারির প্রতিবাদে রাস্তায় শুয়ে বি.ক্ষোভ! অভিনেতা পবন কল্যাণকে আটক

অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর গ্রেফতারির প্রতিবাদ করতে গিয়ে আটক হলেন অভিনেতা তথা জনসেনা পার্টির সভাপতি পবন কল্যাণ। আটক করা হয়েছে দলের প্রবীণ নেতা নাদেন্দলা মনোহরকেও। অন্ধ্রপ্রদেশ পুলিশের তরফে জানানো হয়েছে, এনটিআর জেলায় বিক্ষোভ দেখাচ্ছিলেন জনসেনা পার্টির সমর্থকরা। অশান্তি এঁড়াতেই তাঁদের আটক করা হয়েছে।তাঁদেরকে বিজয়ওয়াড়া নিয়ে যাওয়া হচ্ছে বলে জানানো হয়েছে।

আরও পড়ুনঃচন্দ্রবাবুর গ্রেফতারির প্রতিবাদে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর দ্বারস্থ টিডিপি

রাজ্যের স্কিল ডেভেলপমেন্ট স্কিমে দুর্নীতির অভিযোগে শনিবার ভোরেই গ্রেফতার হন অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। তাঁর বিরুদ্ধে অন্ধ্রপ্রদেশ সরকারের স্কিল ডেভেলপমেন্ট স্কিমে ৩৭১ কোটি টাকার দুর্নীতির অভিযোগ আনা হয়েছে। শনিবার ভোরে নির্বাচনী প্রচার সেরে তিনি যখন ভ্যানিটি ভ্যানে বিশ্রাম নিচ্ছিলেন, সেই সময়ই তাঁকে গ্রেফতার করে সিআইডি। গতকাল স্বাস্থ্য পরীক্ষার পর আজ ভোররাতে টিডিপি প্রধানকে অ্যান্টি-কোরাপশন ব্যুরোর আদালতে পেশ করা হয়।
এদিকে, চন্দ্রবাবু নাইডুর গ্রেফতারির প্রতিবাদে এদিন ভোরে মাটিতে শুয়ে প্রতিবাদ করেন জনসেনা পার্টির প্রেসিডেন্ট পবন কল্যাণ।  তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন দলের নেতা নাদেন্দলা মনোহরও। বিক্ষোভ-অশান্তি বাড়তেই তাঁদের আটক করে পুলিশ। সূত্রের খবর, পবন কল্যাণ সহ আটক নেতাদের বিজয়ওয়াড়ায় নিয়ে যাওয়া হচ্ছে। তবে তাঁদের বিরুদ্ধে কোনও এফআইআর করা হয়নি।

 

Previous articleমরক্কোতে ভূমিক*ম্পে এত প্রা*ণহানির ঘটনায় তিন দিনের রাষ্ট্রীয় শোক
Next articleরবিবার সাতসকালে অক্ষরধাম মন্দিরে পুজো দিলেন সস্ত্রীক বিট্রেনের প্রধানমন্ত্রী