অনুব্রত কন্যার জামিনের শুনানি চার মাস পিছিয়ে গেল

সম্প্রতি বাংলা থেকে গরু পাচার মামলা সরে গিয়েছে দিল্লিতে। আসানসোলের সিবিআই আদালত থেকে মামলা গিয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে।

গরু পাচার মামলায় তিহাড় জেলে বন্দি অনুব্রত  ও তাঁর কন্যা। তবে জেলবন্দি অনুব্রত কন্যার জামিনের আবেদন চার মাস পিছিয়ে গেল । ২০২৪ সালের ১০ জানুয়ারি পরবর্তী শুনানি হবে। এদিকে এর মাঝেই রয়েছে দুর্গাপুজো। কিন্তু পরিস্থিতি যেদিকে গড়া তাতে এবার পুজোতে তিহাড়েই থাকতে হবে সুকন্যাকে। বের হওয়ার উপায় কোনওভাবে নেই।সম্প্রতি বাংলা থেকে গরু পাচার মামলা সরে গিয়েছে দিল্লিতে। আসানসোলের সিবিআই আদালত থেকে মামলা গিয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে।

প্রসঙ্গত, গরুপাচার মামলায় গ্রেফতার হয়েছিলেন বীরভূমের হেভিওয়েট নেতা অনুব্রত মন্ডল। দীর্ঘ রাজনৈতিক টানাপড়েনের পর দোলপূর্ণিমার দিন দিল্লি উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল গরুপাচার মামলায় অন্যতম অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে। ইডি হেফাজত শেষে তিহাড় জেলে যান বীরভূমের দাপুটে নেতা। এদিকে গ্রেফতার হন অনুব্রতর হিসাবরক্ষক মণীশ কোঠারি। তাঁকেও তিহাড় জেলে পাঠানো হয়। তবে আসানসোল থেকে তিহাড় জেলে যাওয়ার পর, ফের আসানসোলে ফেরার জন্য দিল্লির আদালতের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত মণ্ডল।

 

 

 

Previous articleকোহলিতে মুগ্ধ আক্রম, বিরাটকে নিয়ে বিরাট বার্তা প্রাক্তন পাক ক্রিকেটারের
Next articleদেশের নাম বদলাতে নাছোড় মোদি! ‘ইন্ডিয়া’ নামের সঙ্গে ব্রিটিশদের সম্পর্ক কী? জানালেন ইতিহাসবিদরা