নেতৃত্বে সুনীল, ঘোষণা হয়ে গেল আসন্ন এশিয়ান গেমসের জন‍্য ভারতীয় ফুটবল দল

এশিয়ান গেমসের জন্য ভারতীয় দলে সুনীল ছেত্রী ছাড়াও বেশ কিছু তারকা ফুটবলার রয়েছেন। গুরমিত সিং, ধীরাজ সিং, রাহুল কেপি, সুমিত রাঠি, রোহিত দানু, রহিম আলি সহ একাধিক প্রতিভাবান ফুটবলার এই দলে সুযোগ পেয়েছেন।

ঘোষণা হয়ে গিয়েছে আসন্ন এশিয়ান গেমসের জন‍্য ভারতীয় ফুটবল দল। দলকে নেতৃত্ব দেবেন সুনীল ছেত্রী। সুনীল ছাড়া দলে সিনিয়র আর কোন ফুটবলার নেই। এশিয়ান গেমসে প্রতিটি দেশকে অনুর্ধ্ব-২৩ ফুটবলারদের নিয়ে দল গড়তে হয়। তিন জন সিনিয়র ফুটবলারকে রাখা যায়। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলা এই প্রতিযোগিতার জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ফুটবল ফেডারেশন।

এশিয়ান গেমসের জন্য ভারতীয় দলে সুনীল ছেত্রী ছাড়াও বেশ কিছু তারকা ফুটবলার রয়েছেন। গুরমিত সিং, ধীরাজ সিং, রাহুল কেপি, সুমিত রাঠি, রোহিত দানু, রহিম আলি সহ একাধিক প্রতিভাবান ফুটবলার এই দলে সুযোগ পেয়েছেন। এশিয়ান গেমসের প্রস্তুতি শিবিরের জন্য সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের সঙ্গে আইএসএলের ক্লাবগুলির বেশ কয়েকদিন ধরেই টানাপোড়েন চলছে। আর তার মধ্যেই দল ঘোষণা হয়ে গেল। বুধবার সন্ধ্যায় এশিয়ান গেমসের জন্য ১৭ জন ফুটবলারের নাম জানিয়ে দেওয়া হল এআইএফএফ-এর পক্ষ থেকে। এশিয়ান গেমসে নেতৃত্ব দেবেন সুনীলই। রক্ষণে সন্দেশ ঝিঙ্গান এবং গোলে গুরপ্রীত সিং সান্ধুর মতো অভিজ্ঞ ফুটবলারদের রাখার কথা শোনা যাচ্ছিল। কিন্তু শেষ পর্যন্ত তাঁদের বাদ দিয়েই দল ঘোষণা করে টিম ইন্ডিয়া।

একনজরে ভারতীয় দল: গুরমিত সিং, ধীরাজ সিং মইরাংথেম, সুমিত রাঠি, নরেন্দর গ্যালোট, অমরজিত সিং কিয়াম, স্যামুয়েল জেমস, রাহুল কেপি, আব্দুল রবি অঞ্জুকন্দন, আয়ুষ দেব ছেত্রী, ব্রাইস মিরান্ডা, আজফার নুরানি, রহিম আলি, ভিঞ্চি ব্যারেটো, সুনীল ছেত্রী, রোহিত দানু, গুরকিরাত সিং, অনিকেত যাদব।

আরও পড়ুন:লক্ষ্মীবারে লগ্নি টানার লক্ষ্যে বৈঠক, মাদ্রিদে হাজির মমতা-সৌরভ

 

 

 

 

 

Previous articleভিয়েতনামের বহুতলে ভ.য়াবহ অ.গ্নিকাণ্ড! ম.র্মান্তিক পরিণতি ৩ শিশু সহ ৫৬ জনের  
Next articleরাজ্যপালকে আইনি নোটিশ ১২ প্রাক্তন উপাচার্যের, নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবি