ই-রিক্সায় আচমকা আ.গুন! ঝল.সে মৃ.ত ১, গু.রুতর আ.হত ২

পেট্রল, ডিজেলের বিকল্প হিসাবে বৈদ্যুতিক যানবাহনের উপর ঝুঁকছেন অনেকেই। তাতে সাশ্রয়ও বেশি। কিন্তু এর জেরে মৃত্যুর খবরও সামনে এসেছে বারবার। এবার দিল্লিতে ই-রিক্সায় আগুন লেগে ভয়াবহভাবে মৃত্যু হল রিক্সাতে বসে থাকা যাত্রীর। গুরুতর আহত অবস্থায় আরও দু’জন হাসপাতালে চিকিৎসাধীন। চালককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃব্রাজিলে ম.র্মান্তিক বিমান দু.র্ঘটনা! মৃ.ত ১৪

ঘটনাটি ঘটেছে দিল্লির নন্দনগরী এলাকায়। যান্ত্রিক গোলযোগের কারণেই ই-রিক্সাটিতে হঠাৎ আগুন লেগে যায়। চলন্ত অবস্থায় দাউদাউ করে জ্বলে ওঠে গাড়িটি। চালক ছাড়া তাতে তিন জন যাত্রী ছিলেন। মৃত যাত্রীর নাম ওমি দেবী। তাঁর শরীরের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। হাসপাতালে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।
গুরুতর আহত অবস্থায় পুষ্পরাজ নামের এক যাত্রীর শরীরের ৮৫ শতাংশ পুড়ে গিয়েছে । তাঁর অবস্থাও সঙ্কটজনক। চিকিৎসার জন্য দিল্লি এমসে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে।
এদিকে নিজের রিক্সায় অগ্নিকাণ্ড দেখেই ৩ যাত্রীদের রেখে পালিয়ে যান রিক্সা চালক। যদিও পরে পুলিশ তাকে গ্রেফতার করে। ধৃতের নাম রতন লাল। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা এফআইআর হয়েছে। এই ঘটনায় পুলিশ অবহেলার কারণে মৃত্যুর একটি মামলাও রুজু করেছে।

 

Previous articleব্রাজিলে ম.র্মান্তিক বিমান দু.র্ঘটনা! মৃ.ত ১৪
Next articleপাঁচদিন পার! অনন্তনাগে জ.ঙ্গি দমনে জারি গু.লির লড়া.ই