মধ্যমগ্রাম রসরাজের মিষ্টির গুণে মজেছেন সবাই

ডিসপ্লেতে বিভিন্ন ধরনের খাঁটি বাংলা মিষ্টি দেখে তিনি উৎফুল্ল হন।

গুরজিত সিং আহুজা একজন ফুড কনিস্যুয়ার এবং ফুড ক্রিটিক, তিনি ইস্ট ইন্ডিয়া ট্রাভমার্ট, EITM 2023 এবং সাম্পান মিডিয়া গ্রুপের কনসাল্টিং এডিটরও। তিনি একজন বিশ্ব ভ্রমণকারী যিনি সবসময় নতুন স্বাদ এবং টেক্সচার খোঁজেন। আবিষ্কারের সন্ধানে, তিনি তার বন্ধু পার্থ চ্যাটার্জি (সহ-সংগঠক – ইস্ট ইন্ডিয়া ট্রাভমার্ট, ইআইটিএম 2023 এবং ব্যুরো হেড ইস্ট – টিটিজে সাম্পান মিডিয়া) এর সুপারিশে রসরাজ – বসুনগর মধ্যমগ্রাম পরিদর্শন করেছিলেন। ভাল খাবারের প্রতি আগ্রহ সহ কলকাতার একজন ফুডি৷ ডিসপ্লেতে বিভিন্ন ধরনের খাঁটি বাংলা মিষ্টি দেখে তিনি উৎফুল্ল হন।তিনি বিশেষ করে ফ্রেশ হট রসগোল্লাএবং নলেন গুড়ের সন্দেশ পছন্দ করেন।

তিনি সত্যিই সতেজতা, স্বাদ এবং গুণাগুণ উপভোগ করেছিলেন। তিনি বলেছেন যে উত্তর ভারতে এবং বিশেষ করে নয়াদিল্লিতে ঠাণ্ডা রসগোল্লা খাওয়ার প্রবণতা ছিল।
এ প্রসঙ্গে তিনি উল্লেখ করেছেন, যে তিনি চিত্তরঞ্জন পার্ক – নয়াদিল্লিতে রসরাজের দোকানও দেখেছেন, কিন্তু কখনও যাননি। এখন একবার তিনি দিল্লিতে ফিরে গেলে রসরাজ, দিল্লির আউটলেটে রসগোল্লা এবং নলেন গুড়ের সন্দেশ পরখ করবেন এবং দেখবেন যে তার গুনমান কলকাতার মানের সাথে মেলে কিনা।

কলকাতা বিমানবন্দরের কাছে রসরাজ ,বসুনগর মধ্যমগ্রাম হল বিদেশী এবং দেশীয় পর্যটকদের জন্য একটি দুর্দান্ত উপহার।

 

 

 

Previous articleমাথায় ভোট রাজনীতির অংক, পাহাড়ের জন্য অর্থ বরাদ্দ কেন্দ্রের! 
Next articleনিম্নচাপ সরলেও এখনই পিছু ছাড়ছে না বৃষ্টি