স্বামীর সামনেই স্ত্রীকে গণধ*র্ষণ! যোগীরাজ্যে আত্মহ*ত্যা দম্পতির

প্রতীকী ছবি

মাঝরাতে চুপিসারে বাড়িতে ঢুকেছিল একদল দুষ্কৃতী। এরপর স্বামীকে বেঁধে রেখে তাঁরই চোখের সামনে গণধর্ষণ করা হয় তাঁর স্ত্রীকে। নৃশংস এই ঘটনার পর স্ত্রীকে সঙ্গে নিয়ে বিষ খেয়ে আত্মহত্যা করতে বাধ্য হন দম্পতি। এই ঘটনাটি ঘটেছে যোগীরাজ্যের বস্তি জেলার এক গ্রামে।

আরও পড়ুনঃ নিজের নির্বাচনী কেন্দ্রেই লঙ্ঘিত প্রধানমন্ত্রীর নিরাপত্তা! ‘চাকরি চাই’ দাবি বিজেপি কর্মীর
গত ২০ সেপ্টেম্বর মাঝরাতে দুই দুষ্কৃতী ওই দম্পতির বাড়িতে ঢোকে। অভিযোগ, স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে তাঁর সামনেই গণধর্ষণ করা হয়। তার পর সেখান থেকে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। এই ঘটনার কয়েক ঘণ্টা পর ওই দম্পতি বিষ খান। তাঁরা একটি ভিডিয়ো রেকর্ড করেছিলেন। তাতে দুই অভিযুক্তের নাম উল্লেখ করেন। সেই ভিডিয়োটি উদ্ধার করেছে ডবল ইঞ্জিন পুলিশ।
পুলিশ জানিয়েছে, দম্পতির তিন সন্তান রয়েছে। আট এবং ছ’বছরের দুই পুত্র এবং দেড় বছরের এক কন্যাসন্তান রয়েছে। দম্পতির বড় পুত্র পুলিশকে জানিয়েছে, ২১ সেপ্টেম্বর সকালে তারা যখন স্কুলে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিল, সেই সময় তাদের বাবা-মা জানান, তাঁরা বিষ খেয়েছেন। তাঁদের মৃত্যু হতে পারে। এই কথা শোনার পরই দম্পতির বড় পুত্র তাদের এক আত্মীয়কে ফোন করে বিষয়টি জানায়। ওই বাড়িতে দম্পতির আত্মীয় এবং প্রতিবেশীরা পৌঁছে তাঁদের গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। ২১ সেপ্টেম্বরই মহিলার মৃত্যু হয়। শুক্রবার গোরক্ষপুরের একটি হাসপাতালে মৃত্যু হয় মহিলার স্বামীর।

দম্পতির আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ গণধর্ষণের মামলা রুজু করে। তদন্তে নেমে আদর্শ এবং ত্রিলোকী নামে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Previous articleফের সাগরে ঘূর্ণাবর্ত! পুজোর আগেই বঙ্গে ঘূর্ণিঝড় ‘তেজ’র ভ্রুকূটি
Next articleএশিয়ান গেমসের শুরুতেই দাপট ভারতের, পদক মেহুলির