‘বিশ্বকাপে ভারত ফেভারিট দল, রোহিতদের হারানো সহজ কথা নয়’ : সৌরভ

গতকাল এক অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন," বিশ্বকাপ যেকোনও দলের জন্যই বড় টুর্নামেন্ট। এক মাসেরও বেশি সময় ধরে চলবে এই টুর্নামেন্ট।

৫ অক্টোবর থেকে শুরু হতে একদিনের ক্রিকেট বিশ্বকাপ। ইতিমধ্যেই সেই প্রস্তুতিতে প্রতিটা দেশ। ২০২৩ বিশ্বকাপের আয়োজক ভারত। দীর্ঘ কয়েকবছর আইসিসির কোন ট্রফি নেই ভারতের ঝুলিতে। তাই সেই খরা কাটাতে মরিয়া রোহিত শর্মার। এইবার ভারতে মাটিতে বিশ্বকাপ হওয়া রোহিতরাই ফেবারিট। মানছেন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন বিসিসিআই সভাপতি  সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথাও।

গতকাল এক অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন,” বিশ্বকাপ যেকোনও দলের জন্যই বড় টুর্নামেন্ট। এক মাসেরও বেশি সময় ধরে চলবে এই টুর্নামেন্ট। ভারতের জন্য এই বিশ্বকাপ বেশ গুরুত্বপূর্ণ। কারণ এবার এই টুর্নামেন্ট ভারতের মাটিতে হচ্ছে। ফলে টিম ইন্ডিয়া অবশ্যই ফেভারিট দল। আমি আশা করি আগামী ৪৫ দিন ভারত খুব ভালো ক্রিকেট খেলবে। ভারত এই মুহূর্তে খুব ভালো ক্রিকেট খেলছে। ফলে আমরা ভালো কিছু আশা করতেই পারি।”

এরপরই মহারাজ আরও বলেন,” ভারতের মাটিতে রোহিতদের হারানো সহজ কথা নয়। ভারত হোম অ্যাডভান্টেজ পাবে। প্রত্যেক ম্যাচেই সমর্থকরা আসবে। এটা ভারতের কাছে বাড়তি অ্যাডভান্টেজ হবে। স্বাভাবিক ভাবেই বিশ্বকাপে ভারত ফেভারিট দল। তবে এটাও মাথায় রাখতে হবে, ক্রিকেট অনিশ্চয়তার খেলা। ফলে যেকোনও কিছুই হতে পারে। তবে সব দলের তুলনায় ভারত এগিয়ে থাকবে।”

আরও পড়ুন:কলকাতা লিগে আজ ফের মিনি ডার্বি, জয় লক্ষ‍্য মহামেডানের

Previous articleদূ.ষণ রোধে শরতেই ‘শীতকালীন কর্ম পরিকল্পনা’ ঘোষণা কেজরিওয়ালের
Next articleযা.নযটে আটকে অ্যাপ ক্যাবে এমএলএ হস্টেলে পৌঁছলেন ধূপগুড়ির বিধায়ক