ইজরায়েলে নিখোঁজ অভিনেত্রী নুসরত! ২৪ ঘণ্টা ধরে নায়িকার সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন 

সূত্রের খবর প্যালেস্তাইনের গাজা স্ট্রিপে পাল্টা হা.মলা শুরু করেছে ইজরায়েলের সেনাবাহিনী ইজরায়েল ডিফেন্স ফো.র্সেস (IDF)।

চিন্তা বাড়ছে অনুরাগীদের, গত ২৪ ঘণ্টায় একবারও যোগাযোগ করা যায়নি বলিউড অভিনেত্রী নুসরত ভারুচার (Nushrratt Bharuccha) সঙ্গে। ৩৯ তম হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (39th Haifa International Film Festival) যোগ দেওয়ার জন্য সম্প্রতি ইজরায়েল (Israel) যান অভিনেত্রী। তাঁর ছবি ‘আকেলি’ এই চলচ্চিত্র উৎসবের জন্য নির্বাচিত হয়েছিল। কিন্তু সেখানে গিয়ে বিপদে পড়েছেন নায়িকা (Nushrratt Bharuccha stranded)। সূত্রের খবর প্যালেস্তাইনের গাজা স্ট্রিপে পাল্টা হামলা শুরু করেছে ইজরায়েলের সেনাবাহিনী ইজরায়েল ডিফেন্স ফোর্সেস (IDF)। সেই হামলায় ১৯৮ প্যালেস্তাইনবাসীর মৃত্যু হয়েছে গাজা স্ট্রিপে। আহত হয়েছেন প্রায় ১ হাজার ৬১০ জন।

অভিনেত্রীর টিম জানাচ্ছে শনিবার বেলা সাড়ে বারোটায় শেষবারের মতো নুসরত ভারুচার সঙ্গে যোগাযোগ করা গেছিল। তিনি জানিয়েছিলেন, বেসমেন্টে সুস্থ অবস্থায় রয়েছেন। তারপর ২৪ ঘণ্টা কেটে গেছে, আর কোনভাবেই অভিনেত্রীর কোনও খবর নেই। ফলে উদ্বেগ বাড়ছে। টিমের সদস্যরা মনে করছেন খুব দ্রুতই নুসরতকে সুস্থভাবে দেশে ফিরিয়ে আনা সম্ভব হবে।

Previous articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম 
Next articleঅভিষেকের ধর্নায় ভ.য় বিজেপির, রাজনৈতিক পরিকল্পনায় এজেন্সির ব্যবহার কটা.ক্ষ কুণালের