মধ্যরাতে বিরহ বে.দনা! জিতুর পোস্টে ‘সিঁদুরে মেঘ’ দেখছেন ভক্তরা

বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন কি তাঁর ' বাচ্চা বউ'কে? এইসব ভাবনা চিন্তা যখন সংবাদের শিরোনাম হয়ে উঠছিল, ঠিক তখনই কমেন্ট বক্সে উত্তর দিলেন জিতু।

টলিউডের (Tollywood) চর্চিত জুটি আজ আলাদা আলাদা পথের যাত্রী। তবু তাঁদের একফ্রেমে নিয়ে আসার চর্চা যেন কিছুতেই আর কমতে চায় না স্যোশাল মিডিয়ায় (Social Media)। অভিনেতা জিতু কমল(Jeetu Kamal)ও অভিনেত্রী নবনীতা দাসের (Nabanita Das) মধ্যে বিবাহ বিচ্ছেদের খবর সামনে আসতেই তা নিয়ে জল ঘোলা হয় বিভিন্ন মহলে। তবে হাজার আলোচনার ভিড়েও সদ্য ‘প্রাক্তন’ হয়ে যাওয়া সম্পর্ক নিয়ে নেট দুনিয়ার আগ্রহ কম নয়। কখন তাঁরা কী পোস্ট করছেন বা ছবি আপলোড করছেন তাই নিয়ে চলে জল্পনা। এবার মধ্যরাতে অভিনেতার পোস্টে ‘সিঁদুরে মেঘ’ দেখছেন ভক্তরা। কী লিখলেন জিতু?

“তোমাকে ভুলতে চাই। তোমার কাছ থেকে এতদূরে পালাতে চাই যেখানে রাবণের মতো বিংশতি শ্রবণ পেলেও তোমার কথা আমাকে শুনতে হবে না।” এরপরই তিনি এক প্রশ্ন করেন, ‘উক্তিটি কার উদ্দেশ্যে,কে বলেছিলেন??? কেন বলেছিলেন জানলেও বলুন দেখি…’। ঠিক এই কথাগুলোই মাঝরাতে উঠে আসে জিতুর পোস্টে। আর তখন থেকেই আলোচনা শুরু। তাহলে কি এভাবেই নবনীতার থেকে দূরে সরে বিরহ বেদনা ভোগ করছেন ‘অপরাজিত’ অভিনেতা? বিশেষ কোনও বার্তা দিতে চাইলেন কি তাঁর ‘ বাচ্চা বউ’কে? এইসব ভাবনা চিন্তা যখন সংবাদের শিরোনাম হয়ে উঠছিল, ঠিক তখনই কমেন্ট বক্সে উত্তর দিলেন জিতু। লিখলেন, “দয়া করে পার্সনাল জায়গায় না গিয়ে, একটু চর্চা আদান-প্রদান করি। গত ৫মাসের কোনো পোস্টই নবনীতা কেন্দ্রিক নয়। ওটা আপনাদের আর কিছু ডিজিটাল চ্যানেলের ভ্রান্ত ধারণা।” আসলে অভিনেতা জানান যে লিখিত উক্তিটি সৌমিত্র চট্টোপাধ্যায় রবীন্দ্রনাথের উদ্দেশ্যে বলেছিলেন। আসলে কবিতা লেখার প্রাক্কালে সৌমিত্র বাবুর মন জুড়ে কবিগুরু এতটাই আছন্ন হয়ে থাকতেন,যে নিজের সৃষ্টিতে ব্যঘাত ঘটতো। তাই তিনি এই উক্তিটি করেন।

Previous articleআগামী দু সপ্তাহের জন্য ইজরায়েলে সব ফুটবল ম্যাচ স্থ.গিত করল উয়েফা
Next articleসংশোধনের নামে স্বৈ.রাচার চলবে না: ভারতীয় ন্যায় সংহিতা নিয়ে মমতার নিশানায় মোদি