দেশের মানুষ থাক মোদি যাক,শ্রীরামপুরে বিজেপিকে ধুয়ে দিলেন মমতা

শ্রীরামপুর স্টেডিয়ামের জনসভা থেকে ফের দেশ থেকে মোদি সরকারকে হটানোর ডাক দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভা করেন মুখ্যমন্ত্রী। বলেন, মোদির গ্যারান্টি ফোর টোয়েন্টির গ্যারান্টি ,২০১৪ সালের পর থেকে যে যে গ্যারান্টি, যে যে প্রতিশ্রুতি মোদি দেশের মানুষকে দিয়েছিল প্রত্যেকটাই ছিল মিথ্যায় ভরা। বছরে ২ কোটি চাকরি, ১৫ লক্ষ করে টাকা প্রত্যেকের ব্যাংক অ্যাকাউন্টে , বিনা পয়সায় রান্নার গ্যাস ,বিদ্যুৎ দেওয়ার যে প্রতিশ্রুতি মোদি সরকার দিয়েছিল তা কোনওটাই বাস্তবায়িত হয়নি।

তার স্পষ্ট কথা, যদি কোনও কারণে এই সরকার থেকে যায় তাহলে দেশের মানুষের নিস্তার নেই। আমরা চাই দেশের মানুষ থাক মোদি যাক, ভারতবর্ষ থাক মোদি যাক, গণতন্ত্র থাক মোদি যাক। মমতা বলেন, শেয়ার বাজারে ধস নেমেছে এগুলো কিসের লক্ষণ। এবারে যা অবস্থা বিহার , উত্তরপ্রদেশ, রাজস্থান, মধ্যপ্রদেশ, তামিলনাড়ু বাংলা প্রত্যেকটি রাজ্য থেকে বিজেপির বিদায় আসন্ন। তিনি বলেন, আমি সাত বছর পার্লামেন্ট মেম্বার ছিলাম, রেলমন্ত্রী ছিলাম। এত বছর মুখ্যমন্ত্রী রয়েছি। প্রতি মাসে যদি তিন লক্ষ টাকা করে আমার পেনশন হয় সেই পেনশননের টাকাটা আজকে এই সময়ে কত গিয়ে দাঁড়ায়। আমি কারোর পয়সায় এক কাপ চা পর্যন্ত খাই না।

মমতার কটাক্ষ, ওদের চাকরি দেওয়ার ক্ষমতা নেই। কি করে চাকরি খাওয়া যায় সে ব্যাপারে বাম এবং রাম দুজনেই উঠে পড়ে লেগেছে । আমাদের সরকার সমস্ত ক্ষেত্রে বাংলার মানুষের উন্নয়নের জন্য কাজ করছে । এর জন্য নানা উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করা হয়েছে। মা-বোনেদের আমি কথা দিয়েছিলাম লক্ষীর ভান্ডারে টাকা বাড়িয়ে দেব। আমরা সেটা পাঁচশো থেকে এক হাজার টাকা করেছি যা আপনারা সারা জীবন পাবেন। ছাত্রছাত্রীদের আমরা সবুজ সাথী সাইকেল দিচ্ছি , কৃষকদের ১০ হাজার টাকা করে কৃষক ভাতা দিচ্ছি, যুবশ্রী, রূপশ্রী দিচ্ছি, ছাত্র-ছাত্রীদের বিনা পয়সায় মোবাইল দিচ্ছি। এমনকি মৃত্যুকালে গরিব মানুষদের শেষকৃত্যের জন্যও আমরা টাকা দিচ্ছি। আর মোদি যে সব গ্যারান্টি দিচ্ছে প্রত্যেকটাই মিথ্যা প্রত্যেকটাই ফোর টোয়েন্টি।

এদিনও মুখ্যমন্ত্রী বলেন, আমি কখনওই এনআরসি হতে দেব না, সি এ এ হতে দেব না। তিনি বলেন, এই জেলার অন্যতম প্রধান তীর্থস্থান মাহেশ। সেই মাহেশের জগন্নাথ মন্দিরের আমরা সংস্কার করে দিয়েছি মাসির বাড়ির সংসার করেছি, তারকেশ্বর মন্দিরের দুধপুকুরের সংস্কার করেছি, ফুরফুরা শরীফের আশপাশের এলাকার সংস্কার করেছি। তিনি সকলের কাছে আবেদন করেন এবারের নির্বাচনে আপনাদের সকলকেই এই মিথ্যাবাদী সরকারের বিরুদ্ধে এগিয়ে আসতে হবে।




Previous articleপ্রবল চাপে শেষে ‘লক্ষ্মীর ভাণ্ডার’! শাহর টাকা বাড়ানোর টোপকে তোপ তৃণমূলের
Next articleমেদিনীপুরে দাঁড়ালে ২ লক্ষ ভোটে হারতেন! জুনের প্রচার সভা থেকে দিলীপকে তোপ অভিষেকের