মিলল ছুটি, পাকিস্তানের বিরুদ্ধে খেলতে বুধবারই আহমেদাবাদ রওনা হচ্ছেন শুভমন

গত কয়েক দিনে ব্যাট-বলের সঙ্গে কোনও সম্পর্কই ছিল না তাঁর। শনিবার খেলতে হলে দ্রুত নিজেকে তৈরি করতে হবে।

ডেঙ্গি কাটিয়ে দ্রুত সুস্থ হচ্ছেন শুভমন গিল। পাকিস্তানের বিরুদ্ধে খেলতে বুধবারই আহমেদাবাদ যাওয়ার কথা রয়েছে তাঁর। ফলে পাকদের বিরুদ্ধে ভারতীয় ওপেনারের খেলার সম্ভাবনা আরও উজ্জ্বল হচ্ছে।বোর্ডের একটি সূত্রে জানা গিয়েছে, বুধবারই চেন্নাই থেকে আমদাবাদ রওনা হবে শুভমন। গোটা ব্যাপারটাই থাকবে বোর্ডের চিকিৎসক দলের নজরে থাকবেন তিনি। আগামী শনিবার পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচ। আহমেদাবাদ শুভমনেরই নিজের শহর । সেখানে শুভমনের রেকর্ডও নজরকাড়া। এক দিনের ক্রিকেটে একটি দ্বিশতরান রয়েছে। ফলে সেই মাঠে তাঁকে খেলানোর আপ্রাণ চেষ্টা করবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

মঙ্গলবারই ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর জানিয়েছিলেন, শুভমন দ্রুত সুস্থ হয়ে উঠছে। হাসপাতাল থেকে হোটেলে ফিরে এসেছে। মেডিক্যাল টিম ওর উপর নজর রাখছে। আমাদের নিয়মিত পরিস্থিতি সম্পর্কে জানাচ্ছে। আশা করছি খুব তাড়াতাড়ি দলের সঙ্গে যোগ দেবে। দলে যোগ দিলেও দীর্ঘ ধকল শেষে শুভমন আদৌ ম্যাচ খেলার মতো অবস্থায় থাকবেন কি না সেটাই প্রশ্ন। কারণ, গত কয়েক দিনে ব্যাট-বলের সঙ্গে কোনও সম্পর্কই ছিল না তাঁর। শনিবার খেলতে হলে দ্রুত নিজেকে তৈরি করতে হবে।

পরিস্থিতি বুঝে অনুশীলনে নামতে পারেন। সূত্রের খবর ৭০ থেকে ৮০ শতাংশ ফিট হয়েছেন। সোমবার বিকেলে চেন্নাইতে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হয়েছিল। তবে মঙ্গলবারই ছেড়ে দেওয়া হয়। প্লেটিলেট কমায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। বেশ ভালভাবেই সুস্থ হচ্ছেন ভারতীয় ওপেনার শুভমান গিল।

Previous articleফের দিল্লিতে তা.ণ্ডব দু.ষ্কৃতীদের! ক্যাব ড্রাইভারের ম.র্মান্তিক পরিণতিতে শি.উরে উঠছে দেশ
Next articleকা.মদুনি কাণ্ডে গেরুয়া রাজনীতি, নির্যা.তিতার পরিবারকে নিয়ে রাজধানীর পথে বিজেপি