কী খেয়ে নৃ.শংস হত্যা.লীলা চালাচ্ছে হামাস জ.ঙ্গিরা? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

অক্টোবরের শুরুতেই গাজা স্ট্রিপ থেকে হাজার হাজার রকেট উড়ে এসে হামলা চালায় ইজরায়েলে। সেই হামলায় প্রচুর নিরীহ ইজরায়েলবাসীর মৃত্যু হয়। রকেট হামলার পাশাপাশি হামাস সদস্যরা হামলা চালিয়ে সাধারণ মানুষকে খুনের পাশাপাশি অনেককে বন্দি করে। এই যে সব হামাস সদস্য ইজরায়েলে ঢুকে হামলা চালিয়েছিল, তাঁরা নাকি সে সময় মাদক নিয়েছিল। সম্প্রতি জেরুজালেম পোস্টে প্রকাশিত প্রতিবেদনে এই চাঞ্চল্যকর দাবি করা হয়েছে।

ইজরায়েলের ওই সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে যে হামাস সদস্যরা ক্যাপ্টাগন নামের একচি মাদক নিয়েছিল। ওই মাদক ‘গরিবের কোকেন’ হিসাবে পরিচিত। জানা গিয়েছে, ইজরায়েলে যে সব হামাস জঙ্গিদের মেরে ফেলেছিল সেই জঙ্গিদের পকেট থেকে এই ক্যাপ্টাগন পিল উদ্ধার হয়েছে। একাধিক হামাস জঙ্গির কাছ থেকেই তা পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। জেরুজালেম পোস্টের দাবি, সেই মাদক নিয়ে শান্তভাবে, কোনও ভ্রুক্ষেপ না করেই হামলা চালিয়েছিল হামাস জঙ্গিরা।

কী এই মাদক? ক্যাপ্টাগন অ্যাম্ফেটামাইন গোত্রের মাদক। জানা গিয়েছে এই মাদক দীর্ঘ সময়ের জন্য অত্যন্ত সতর্ক রাখে এবং তাদের ক্ষুধা দমন করে বলে জানা যাচ্ছে। এই মাদক ঘুমও কমিয়ে দেয়। মধ্য প্রাচ্যের বিভিন্ন এলাকায় এই মাদকের জনপ্রিয়তা রয়েছে। এবং এই মাদক তৈরি করাও তুলনামূলক সহজ বলে জানা গিয়েছে।

আরও পড়ুন- এবার কল্যাণীতে সোনার দোকানে দুঃসা.হসিক ডা.কাতি! লু.ট নগদ সাড়ে ৩ লক্ষ ও প্রচুর গয়না

Previous articleএগিয়ে থেকেও এফসি গোয়ার কাছে ১-২ গোলে হার লাল-হলুদের
Next articleপ্রয়াত প্রাক্তন ফুটবলার স‍্যার ববি চার্লটন