এএফসি কাপে প্রথম হার বাগানের, বসুন্ধরার কাছে হারল ১-২ গোলে

ম‍্যাচে এদিন প্রথম থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম‍্যাচের ১৪ মিনিটে লিস্টন কোলাসো দুরন্ত একটি শট নেন এবং বসুন্ধরা কিংসের কিপার শ্রাবণ কোনও মতে বলটি ক্লিয়ার করে দেন।

এএফসি কাপে প্রথম হারল মোহনবাগান সুপার জায়েন্ট। এদিন ঢাকায় বাংলাদেশের ক্লাব বসুন্ধরা কিংসের কাছে অ্যাওয়ে ম্যাচে হেরে গেল জুয়ান ফেরান্দোর দল। ম‍্যাচের ফলাফল ১-২। এগিয়ে থেকেও সেই ব‍্যবধান ধরে রাখতে পারল না সবুজ-মেরুন। এই হারের ফলে গ্রুপে চলে গেল দ্বিতীয় স্থানে। পয়েন্ট একই থাকলেও মুখোমুখি সাক্ষাতের ভিত্তিতে বসুন্ধরা উঠে এল একে।

ম‍্যাচে এদিন প্রথম থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম‍্যাচের ১৪ মিনিটে লিস্টন কোলাসো দুরন্ত একটি শট নেন এবং বসুন্ধরা কিংসের কিপার শ্রাবণ কোনও মতে বলটি ক্লিয়ার করে দেন। তবে মোহনবাগান কর্নার পায়। কিন্তু সাহাল আব্দুল সামাদের শট কার্যকরী ছিল না। তবে মোহনবাগানকে গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ম‍্যাচের ১৭ মিনিটে ১-০ এগিয়ে যায় বাগান ব্রিগেড। শুভাশিস বোস থ্রুবল বাড়ান ক‍্যামিন্সকে। ক‍্যামিন্স আবার বক্সের মধ্যে ক্রস বাড়ান। সেই বল ধরেই মোহনবাগানকে এগিয়ে দিলেন লিস্টন কোলাসো। কিংসের কিপার শ্রাবণ প্রথমটা বলটি বাঁচানোর চেষ্টা করেছিলেন। কিন্তু কোলাসো ফিরতি বল নেটে জড়ান। এরপর আক্রমণে ঝাঁপায় বসুন্ধরা কিংস। যার ফলে ম‍্যাচের ৪৪ মিনিটে সমতায় ফেরে তারা। বসুন্ধরা কিংসের হয়ে দুর্দান্ত এক গোল করেন মিগুয়েল ফেরেইরা। প্রথমার্ধে ম‍্যাচের ফলাফল থাকে ১-১।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধেও চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম‍্যাচের ৪৮ মিনিটে বসুন্ধরা কিংস ফ্রি কিক পেলে মিগুয়েল ফেরেরা শট নেন, তবে জেসন ক‍‍্যামিন্স একটি হেডে বলটি ক্লিয়ার করে দেন। এরপর ম‍্যাচের ৫৭ মিনিটে সুযোগ আসে বাগানের কাছে। মোহনবাগানের হয়ে হুগো বৌমোস আবার গোলের কাছাকাছি পৌঁছে যায়, কিন্তু তাঁর শট এবার লক্ষ্যের বাইরে চলে যায়। তবে এরই মধ‍্যে গোল পেয়ে যায় বসুন্ধরা। ম‍্যাচের ৮০ মিনিটে ব‍‍্যবধান বাড়ায় তারা। বক্সের সেন্টার থেকে কিংসের ব্রাজিলিয়ান তারকা রবিনহোর ডান পায়ের জোরালো শট। কিছুই করার ছিল না বিশাল কাইথের। এরপর আক্রমণে গেলেও গোলের ব‍্যবধান বাড়াতে পারেনি জুয়ানের দল। যার ফলে ম‍্যাচ শেষ হয় ১-২।

আরও পড়ুন:স্বস্তিতে শ্রীলঙ্কা বোর্ডের কর্তারা, ছাঁটাই হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফিরলেন ক্ষমতায়

 

 

 

 

 

Previous articleস্বস্তিতে শ্রীলঙ্কা বোর্ডের কর্তারা, ছাঁটাই হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ফিরলেন ক্ষমতায়
Next articleমুখ্যমন্ত্রীর দাবি মেনে বাংলার বকেয়া প্রাপ্য ৫ হাজার কোটি মেটাল কেন্দ্র