‘হারানিধি’ ফেরত দিয়ে ফের শিরোনামে সৌভিক

ফের মানবিকতার পরিচয় দিলেন ওসি সৌভিক চক্রবর্তী। নিজের উদ্যোগে অধ্যাপকের কাছে ফোন ফিরিয়ে দিলেন তিনি। হারিয়ে যাওয়া ফোন ফিরে পেয়ে ওসি সৌভিক চক্রবর্তীকে কৃতজ্ঞতা জানান ওই অধ্যাপক।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা নাগাদ হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ডের সিভিক ভলান্টিয়ার কার্তিক মাঝি স্ট্র্যান্ড রোডে ডিউটিতে ছিলেন। রাস্তায় একটি মোবাইল ফোন পড়ে থাকতে দেখেন তিনি। যেহেতু ফোনটির কোনো দাবিদার কেউ ছিল না, তাই তিনি এটি সৌভিক চক্রবর্তী, OC হাওড়া সেতুর ট্রাফিক গার্ডের কাছে জমা করেন৷ কিন্তু ফোনটি লক করা ছিল, তাই সঠিক মালিককে খুঁজে বের করা বা খুঁজে বের করা চ্যালেঞ্জ ছিল৷

কিন্তু ওইদিনই বিকেলে ওই মোবাইলে আসা একটি ফোন কলের মাধ্যমে জানা যায় ওই ফোনটির মালিক হচ্ছেন রামপুরহাট কলেজের অধ্যাপক প্রশান্ত চট্টোপাধ্যায়। এরপরেই ওসি সৌভিক চক্রবর্তী ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন এবং তাঁর অফিসে এসে ফোনটি সংগ্রহ করার জন্য বলেন। এরপরই অধ্যাপক প্রশান্ত চট্টোপাধ্যায় হাওড়া সেতুর ট্রাফিক গার্ডের কাছে আসেন, সৌভিক চক্রবর্তীর সঙ্গে দেখা করেন এবং তার মোবাইল ফোন ফেরত নেন। অধ্যাপক চট্টোপাধ্যায় সৌভিক চক্রবর্তীকে তার অমূল্য সম্পত্তি ফিরে পেতে সাহায্য করার জন্য তার মানবিক দৃষ্টিভঙ্গির জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরও পড়ুন- সিভিক ভলান্টিয়ারকে শা.রীরিক নি.গ্রহ! গ্রে.ফতার কাউন্সিলর-সহ ৫, পরে জামিনে মুক্তি

Previous articleসিভিক ভলান্টিয়ারকে শা.রীরিক নি.গ্রহ! গ্রে.ফতার কাউন্সিলর-সহ ৫, পরে জামিনে মুক্তি
Next articleস্বস্তিতে বজরং, মানহানির মামলায় জামিন পেলেন তিনি