জেলে অ.সুস্থ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, দেওয়া হল অক্সিজেন

মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হাই ডায়াবেটিকের রোগী। এর আগে মন্ত্রীকে আদালতে পেশের দিন এজলাসেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। তখন মুখ দিয়ে গ্যাঁজলা উঠতে দেখা যায়

জেলেই ফের অসুস্থ হয়ে পড়লেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে জেলের ভিতর অসুস্থ হয়ে পড়েন মন্ত্রী। কাশির সঙ্গে শ্বাসকষ্টও হচ্ছিল জ্যোতিপ্রিয় মল্লিকের। সেলের ভিতরই মিনিট পাঁচেক অক্সিজেন দেওয়া হয় বনমন্ত্রীকে। তারপর কিছুটা সুস্থতা অনুভব করেন তিনি।

মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হাই ডায়াবেটিকের রোগী। এর আগে মন্ত্রীকে আদালতে পেশের দিন এজলাসেই অজ্ঞান হয়ে গিয়েছিলেন তিনি। তখন মুখ দিয়ে গ্যাঁজলা উঠতে দেখা যায়। পরিস্থিতি খতিয়ে দেখে সেইসময় মন্ত্রীর চিকিৎসার জন্য তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার অনুমতি দেয় আদালত। বেশ কিছুদিন সেখানে চিকিৎসাধীন থাকেন মন্ত্রী। সেখান থেকে ছুটি পেতে ইডি হেফাজত শুরু হয় তাঁর। ইডি হেফাজতে থাকাকালীন নিয়ম মেনে বেশ কয়েকবার তাঁর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়। ইডি হেফাজত শেষে বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছেন মন্ত্রী।

বৃহস্পতিবার, ভার্চুয়াল শুনানিতে বিচারককে ‘স্যার বাঁচতে দিন,’ বলে কাতর আর্তি জানিয়েছিলেন মন্ত্রী। যার পরিপ্রেক্ষিতে বিচারক বলেন, ‘অসুবিধা হলে সেলে চলে যান।’ এরপর মন্ত্রীকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। সেইসঙ্গে জেলে গিয়ে ইডির জেরার আবেদনও মঞ্জুর করেন তিনি। আর তারপরই আদালত থেকে জেলে ফিরেই অসুস্থ বালু!

আরও পড়ুন:২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আমডাঙার পঞ্চায়েত প্রধান খু.নের ঘটনায় গ্রে.ফতার ১

Previous article২৪ ঘণ্টা কাটতে না কাটতেই আমডাঙার পঞ্চায়েত প্রধান খু.নের ঘটনায় গ্রে.ফতার ১
Next articleশাহরুখের মন্নতে বেকহ্যাম! মধ্যরাতে বিশেষ পার্টি