প্রথমে ব‍্যাট করতে নেমে চা.পে ভারত, দলকে ভরসা বিরাট-রাহুল জুটির

এদিন টসে হারে যান রোহিত। তবে টস হারলেও খুশি ছিলেন তিনি। কারণ প্রথম ব‍্যাটই চেয়েছিলেন রোহিত। এই নিয়ে রোহিত বলেন, আমরা টস জিতলে আগে ব্যাটই করতাম। পিচটা দেখে বেশ ভালই মনে হচ্ছে।

প্রথমে ব‍্যাট করতে নেমে চাপে ভারত (India)। টসে জিতে প্রথমে ব‍ল করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়া (Australia) অধিনায়ক প‍্যাট কামিন্স। প্রথমে ব‍্যাট করে শুরুতেই ধাক্কা খায় টিম ইন্ডিয়া। আত্র চার রানে আউট হন শুভমন গিল। ৭ বলে মাত্র ৪ রান করে সাজঘরে ফিরে যান গিল। পঞ্চম ওভারেই ভারত প্রথম ধাক্কাটা খেল। এরপরই আউট হন ভারত অধিনায়ক রোহিত শর্মা। ৪৭ রান করেন। অফ সাইডে ক্যাচ ওঠে। ট্র্যাভিস হেড পিছনের দিকে দৌড়ে গিয়ে ডাইভ দিয়ে রোহিতের ক্যাচটি ধরেন।

চার রানে আউট হন শ্রেয়স আইয়র। কামিন্সের বলে খোঁচা মেরে ইংলিশকে ক্যাচ দেন শ্রেয়স। এখন ক্রিজে রয়েছেন বিরাট কোহলি এবং কে এল রাহুল। এই কপি লেখার সময় খেলার ফলাফল ছিল ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১১৫ রান ভারতের।

এদিন টসে হারে যান রোহিত। তবে টস হারলেও খুশি ছিলেন তিনি। কারণ প্রথম ব‍্যাটই চেয়েছিলেন রোহিত। এই নিয়ে রোহিত বলেন,” আমরা টস জিতলে আগে ব্যাটই করতাম। পিচটা দেখে বেশ ভালই মনে হচ্ছে। ফাইনালের মতো ম্যাচে স্কোরবোর্ডে বেশি রান তুলে রাখা দরকার।” এদিকে রবিবার ফাইনালের ম‍্যাচের আগে ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকরের  থেকে বিশেষ পুরস্কার পান কোহলি। ভারতের প্রাক্তন অধিনায়কের হাতে নিজের একটি জার্সি তুলে দেন সচিন। সেই ছবি পোস্ট করা হয় ভারতীয় বোর্ডের তরফে। যে জার্সি পরে সচিন নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচটি খেলেছেন, সেটিই ফাইনালের আগে তুলে দিয়েছেন কোহলির হাতে। সেই জার্সিতে রয়েছে সচিনের সই। সঙ্গে কিছু ছবিও। এই ছবি পোস্ট করে বিসিসিআইয়ের তরফে লেখা হয়,”একটা বিশেষ ম্যাচ এবং ফাইনালের আগে একটা বিশেষ মুহূর্ত। শেষ এক দিনের ম্যাচে খেলা জার্সি কোহলিকে উপহার দিলেন সচিন।”

 

 

 

 

Previous articleফাইনাল ম্যাচের আগেই দুঃ.সংবাদ! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে নামার আগেই মন খারাপ শামির
Next articleতারকাখচিত স্টেডিয়াম! আশা ভোঁসলে,শাহরুখ খানের সঙ্গে খেলা দেখছেন সদগুরু