সূর্য কুমারের নেতৃত্বে আজ অজিদের বিরুদ্ধে প্রথম টি-২০ ম‍্যাচ খেলতে নামছে ভারত

আজ থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের টি-২০ সিরিজ। আজ প্রথম ম‍্যাচে বিশাখাপত্তনমে মুখোমুখি ভারত-অস্ট্রেলিয়া। এই ম‍্যাচে দলকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। প্রথম টি-২০ ম‍্যাচে নামার আগে এখনও বিশ্বকাপের হার ভুলতে পারছেন না সূর্য। সাংবাদিক সম্মেলনে টি-২০ ম‍্যাচ থেকে বিশ্বকাপ, সবই উঠে এল SKY-এর কথায়।

ম‍্যাচের আগে সাংবাদিক সম্মেলনে টি-২০ সিরিজ নিয়ে সূর্য বলেন,” এই দলে প্রচুর প্রতিভাবান ক্রিকেটার আছে। ওরা প্রত্যেকে ভাল খেলছে। ওদের উপর আমার আশা রয়েছে। পুরনো কথা ভুলে আবার নতুন করে শুরু করতে হবে। আশা করছি সিরিজের শুরুটা ভাল হবে।”

এরপরই সূর্যের গলায় উঠে আসে বিশ্বকাপের কথা। এই নিয়ে দলের অধিনায়ক সূর্যকুমার  বলেন,”খুবই হতাশ। যেভাবে গোটা প্রতিযোগিতা ধরে খেলেছি তাতে দলের সবাইকে নিয়ে গর্বিত। কিন্তু ফাইনালে হেরে গেলাম। এটা মেনে নিতে পারছি না। মনে হচ্ছে এখনও সেই ঘোরের মধ্যে আছি। সেটা কাটতে সময় লাগবে।” এরপরই সূর্য আরও বলেন,”খুব কঠিন সময়। সহজে এই হারের ধাক্কা কাটাতে পারব না। জানি, নতুন সিরিজে নতুন করে শুরু করতে হয়। আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। কিন্তু বার বার ফাইনালের কথা মাথায় আসছে। যেভাবে গোটা প্রতিযোগিতায় খেলেছিলাম সেখানে ফাইনাল আমাদের কাছে যেন একটা আতঙ্ক। সেটা কাটিয়ে উঠতে পারছি না কিছুতেই।”

আরও পড়ুন:Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleসেজে উঠেছে নেতাজি ইন্ডোর, লোকসভা নির্বাচনের আগে তৃণমূল সভানেত্রীর বার্তার অপেক্ষায় দল
Next articleআজকের দিনে কী কী ঘটেছিল? চলুন দেখে নেওয়া যাক