নয়ডায় বন্ধ গাড়িতে আ.গুন! ম.র্মান্তিক পরিণতি দুজনের

সাতসকালে বিপত্তি। উত্তরপ্রদেশের (Utterpredesh) নয়ডাতে গাড়ির মধ্যে থেকে উদ্ধার দুই ব্যক্তির দেহ। শনিবার  সকালে নয়ডার সেক্টর ১১৯-এর আম্রপালি প্ল্যাটিনাম সোসাইটির সামনে থেকে সম্পূর্ণ ঝলসে যাওয়া গাড়ি থেকে ওই দেহ দুটি উদ্ধার করেছে পুলিশ (Police)। মৃতদের পরিচয় এখনও জানা যায়নি।

শনিবার সকাল ৬টা নাগাদ নয়ডার আম্রপালি প্ল্যাটিনাম সোসাইটির সামনে পার্ক করানোর  সময় গাড়িটিতে আগুন লেগে যায় বলে স্থানীয় সূত্রে খবর। গাড়ির ভিতর থাকা দুই ব্যক্তি সঙ্গে সঙ্গে নামার চেষ্টা করলেও তাঁরা সফল হননি। গাড়ির মধ্যে বসে থাকা অবস্থাতেই তারা ঝলসে মারা যান বলে অভিযোগ। সকালে ওই পথে যাঁরা হাঁটতে বেরিয়েছিলেন তাঁদের অনেকেই আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুনের তীব্রতা এতটাই বেশি ছিল যে তা নিয়ন্ত্রণে আনতে পারা যায়নি। পরে পুলিশ (Police) এবং দমকল বাহিনী এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও দুই ব্যক্তিকে বাঁচানো সম্ভব হয়নি।

নয়ডার এডিসিপি শক্তি মোহন অবস্থি জানিয়েছেন, “শনিবার সকালে সেক্টর ১১৯-এ একটি সাদা রঙের সুইফ্ট গাড়িতে আগুন লাগার খবর পেয়েই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ ও দমকল বাহিনী পৌঁছয়। গাড়ি থেকে দুটি দেহ উদ্ধার করা হয়েছে, তাঁদের শনাক্তকরণের কাজ চলছে।”


Previous articleভারতীয় ক্রিকেটারদের নিয়ে কু.রুচিকর পোস্ট, হাসির কমেন্ট অজি অধিনায়কের, ক্ষু.ব্ধ নেটিজেনরা
Next articleমিড ডে মিলের সিবিআই ত.দন্তের দাবি নিয়ে বিজেপিকে তী.ব্র ক.টাক্ষ ব্রাত্য-কুণালের