এগিয়ে থেকেও চেন্নাইয়ানের সঙ্গে ১-১ গোলে ড্র ইস্টবেঙ্গলের

দ্বিতীয়ার্ধেও চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা দারুণ সুযোগ হাতছাড়া করেন

এগিয়ে থেকেও চেন্নাইয়ান এফসির সঙ্গে ১-১ গোলে ড্র করল ইস্টবেঙ্গল এফসি। এদিন চেন্নাইয়ানের ঘরের মাঠে আইএসএল-এর ম‍্যাচে নেমেছিল কার্লোস কুয়াদ্রাতের দল। সেই ম‍্যাচেই ১-০ এগিয়ে থেকেও শেষে ৮৫ মিনিটে গোল খেয়ে যায় লাল-হলুদ ব্রিগেড।

ম‍্যাচে এদিন প্রথম থেকেই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। ম‍্যাচৈর শুরুতেই কর্ণার আদায় করে ইস্টবেঙ্গল। কিন্তু সেই কর্ণারকে কাজে লাগাতে পারেনি কুয়াদ্রাতের দল। পাল্টা আক্রমণে ঝাপায় চেন্নাই। মিস করেন জর্ড মারি। ইস্টবেঙ্গলের গোলের কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি। তবে শেষমেশ ব‍্যর্থ হন তিনি। তবে এরই মধ‍্যে ম‍্যাচের ২৯ মিনিটে গোল পেয়ে যায় ইস্টবেঙ্গল। গিল দারুণ একটা থ্রো করেন, বল পেয়ে চেন্নাইয়ানের বক্সের কাছে পৌঁছে যান পিভি বিষ্ণু। বলটি গোলের দিকে মারেন তবে এই শটটি বাঁচাতে গিয়ে ভুল করে বসেন আয়ুষ অধিকারি। শেষ পর্যন্ত গোল হজম করে চেন্নাইয়ান। ১-০ গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এরপর আক্রমণে গেলেও প্রথমার্ধে গোলের ব‍্যবধান বাড়াতে পারেনি লাল-হলুদ। প্রথমার্ধে ১-০ এগিয়ে থাকে লাল-হলুদ।

দ্বিতীয়ার্ধেও চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। দ্বিতীয়ার্ধের শুরুতেই সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। ক্লেটন সিলভা দারুণ সুযোগ হাতছাড়া করেন। তবে তার আগে মহেশও একটি সুযোগ তৈরি করেছিলেন, তবে তিনি ফিনিশ করতে পারেননি। পাল্টা আক্রমণে ঝাপায় চেন্নাই। যার ফলে ম‍্যাচের ৮৬ মিনিটে সমতা ফেরায় তারা। চেন্নাইয়ানের হয়ে ১-১ করেন নিনথয়।

আরও পড়ুন: বিশ্বকাপের উপর পা মার্শের, থানায় দায়ের করা হল অভিযোগ

 

 

 

 

 

Previous articleসুষ্ঠুভাবে টেট পরীক্ষা সম্পন্ন করতে বৈঠকে বসছে কমিশন
Next articleভারতে তৈরি যু.দ্ধবিমান তেজসে উড়ান প্রধানমন্ত্রী মোদির