বিশ্বকাপের উপর পা মার্শের, থানায় দায়ের করা হল অভিযোগ

যানা যাচ্ছে, পণ্ডিত কেশব শুধু থানায় অভিযোগ দায়ের করেননি, তিনি অভিযোগের একটি প্রতিলিপি পাঠিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর দফতরেও।

বিপাকে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মিচেল মার্শ। মার্শের বিরুদ্ধে থানায় দায়ের করা হয়েছে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করেছেন সমাজকর্মী পণ্ডিত কেশব। তিনি জানিয়েছেন, ভারতীয় ক্রিকেট সমর্থকদের আবেগকে আঘাত করেছেন মার্শ। উত্তরপ্রদেশের আলিগড়ের একটি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে মিচেল মার্শের বিরুদ্ধে। বিশ্বকাপ জয়ের পরেই ড্রেসিংরুমে ট্রফির উপরে পা তুলে দিয়েছিলেন মিচেল মার্শ।

যানা যাচ্ছে, পণ্ডিত কেশব শুধু থানায় অভিযোগ দায়ের করেননি, তিনি অভিযোগের একটি প্রতিলিপি পাঠিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রীর দফতরেও। পণ্ডিত কেশব চাইছেন, মার্শের বিরুদ্ধে কড়া শাস্তির সিদ্ধান্ত নেওয়া হোক। কেশব আরও জানিয়েছেন, মার্শ যাতে ভবিষ্যতে কোনও দিন ভারতে খেলতে না পারেন তার ব্যবস্থা করতে হবে।

প্রসঙ্গত, রবিবার বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৬ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। এরপর সেলিব্রেশনে মাতে অজি ক্রিকেটাররা। সেলিব্রেশন চলে ড্রেসিংরুমেও। সেই মুহূর্ত ক‍্যামেরাবন্দি করেছেন দলের অধিনায়ক। আর সেখানেই দেখা যাচ্ছে মেজাজে দু’টি পা ট্রফির উপর তুলে হাসি মুখে বসে রয়েছেন মার্শ। হাতে রয়েছে পানীয়ের বোতল। বাঁ হাত মুষ্টিবদ্ধ। আর ছবি পোস্ট হতেই শুরু হয়েছে সমালোচনা।

বিশ্বকাপ ফাইনালে ভারতের বিরুদ্ধে ৬ উইকেটে জয় পায় অস্ট্রেলিয়া। প্রথমে ব‍্যাট করে ২৪০ রান করে টিম ইন্ডিয়া। ব‍্যর্থ ছিল ভারতের ব‍্যাটিং লাইন। জবাবে ব‍্যাট করতে নেমে সহজে জয় তুলে নেয় অস্ট্রেলিয়া।

আরও পড়ুন:‘আমার সাফল্য অনেকেরই সহ‍্য হয়না’, বললেন শামি

Previous articleযুদ্ধবিরতির দ্বিতীয় দিন: ১৪ জন ইজরায়েলি ও ৪৩ জন প্যালেস্তিনীয়ের মুক্তি
Next articleমডেল বাংলা: মমতার দেখানো পথেই ৫ রাজ্যে ভোট বৈতরণী পারের চেষ্টা শাসক-বিরোধী উভয়েরই