মুখোশের আড়াল থেকে বেরিয়ে পড়ল বেড়াল! অযোগ্য’ চাকরিপ্রার্থীদের নিয়ে অভিজিতের মন্তব্য, ‘শীঘ্রই মারা যাবে…’ : তুলোধোনা তৃণমূলের

চাকরি যাওয়াদের মৃত্যু কামনা করতেও তাঁর গলা কাঁপেনি।

তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের একটি বক্তব্য নিয়ে নতুন করে শুরু বিতর্ক। প্রচুর ছেলে-মেয়ের চাকরি নিয়ে নিয়েছেন বলে তাঁর বিরুদ্ধে এমনিতেই অভিযোগ উঠেছে। অযোগ্য চাকরি প্রার্থীদের নিয়ে এবার বিতর্কিত বক্তব্য রাখলেন কলকাতা হাইকোর্টের  প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। যা প্রকাশ্যে আসতেই বোঝা গেল , কোন মুখোশের আড়ালে এতদিন তিনি বিচার কাজ করেছেন। সমাজ মাধ্যমে তাঁকে একটি ভিডিয়োতে (যাচাই করেনি বিশ্ব বাংলা সংবাদ) বেশ কিছু মন্তব্যে করতে দেখা গিয়েছে। যার প্রতিবাদ জানানো হয়েছে তৃণমূলের তরফে। আসলে  শিক্ষকদের চাকরি খেয়ে পাশবিক উল্লাস অভিজিতের। চাকরি যাওয়াদের মৃত্যু কামনা করতেও তাঁর গলা কাঁপেনি।

তমলুকের  একটি সভা থেকে তাকে বলতে শোনা যায়, ‘যারা অযোগ্য তাঁদের চাকরি আমি খেয়েছিলাম। আপাতত তারা সুপ্রিম কোর্টের একটি সামান্য স্টে অর্ডারে বেঁচে আছেন, আশা করছি, খুব শীঘ্রই তারা মারা যাবেন।’ তমলুকের একটি সভা থেকে বিজেপি প্রার্থীর এই বক্তব্য নিয়ে তৈরি হয়েছে জোর চর্চা।

তৃণমূলের অভিযোগ, চাকরি প্রার্থীদের ‘মৃত্যু কামনা’ করছেন তিনি। তমলুক সংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি অসিত বন্দ্যোপাধ্যায় বলেন, উনি একজন ধূর্ত শেয়াল। বিজেপিকে খুশি করতে হবে সেই কারণে বিচারপতির আসনে বসে এসব করেছেন। এঁদের লজ্জা-ঘৃণা বলে কিছু নেই।




Previous articleকসবায় নেত্রীর ওপর হামলার অভিযোগ, আনন্দপুর থানা চত্বরে গাজোয়ারি বিজেপির
Next articleআজ মুর্শিদাবাদে জোড়া সভা মমতার, হাওড়ায় জনসভা অভিষেকের