অধিনায়কের অভাব, রোহিতকে দলে নিতে এবার আসরে সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি : রিপোর্ট

সূত্রের খবর, রোহিতকে নিতে ইতিমধ্যে মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ করেছে দিল্লি। যদিও দিল্লি প্রস্তাব নাকি না করে দিয়েছে মুম্বই। তারা রোহিতকে ছাড়বে বলেই জানিয়েছে মুম্বই।

এবার রোহিত শর্মাকে নিতে ঝাঁপালো দিল্লি ক‍্যাপিটলস। সদ‍্য রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। নতুন অধিনায়ক করা হয়েছে হার্দিক পান্ডিয়াকে। অপরদিকে দিল্লি দলের অধিনায়কের অভাব। আর সেই সুযোগকেই কাজে লাগাতে উঠে পরে লেগে দিল্লি।

সূত্রের খবর, রোহিতকে নিতে ইতিমধ্যে মুম্বইয়ের সঙ্গে যোগাযোগ করেছে দিল্লি। যদিও দিল্লি প্রস্তাব নাকি না করে দিয়েছে মুম্বই। তারা রোহিতকে ছাড়বে বলেই জানিয়েছে মুম্বই। এদিকে দিল্লি দলের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান থাকার সময় রোহিতকে দেশের অধিনায়ক হতে রাজি করিয়েছিলেন। এবার আইপিএলের দলে রোহিতকে নেওয়ার চেষ্টা করেছেন সৌরভেরা।

দিল্লি দলে অধিনায়কের অভাব। ঋষভ পন্থ খেলতে পারবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। গাড়ি দুর্ঘটনার পর তাঁর ফর্ম নিয়েও প্রশ্ন থাকবে। গতবার ঋষভের অবর্তমানে দিল্লিকে নেতৃত্ব দিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। চুরান্ত ব‍্যর্থ ছিলেন তিনি। ওয়ার্নারকে অধিনায়ক রাখতে চাইছে না দিল্লি। এমন অবস্থায় রোহিতকে দলে পেলে নেতৃত্বের চিন্তা দূর হবে সৌরভদের। যদিও সূত্রের খবর তা আপাতত হচ্ছে না। রোহিতকে ছাড়বে না মুম্বই।

আরও পড়ুন:মাঠে ফুটবল খেলতে গিয়ে হৃ.দরোগে আ.ক্রান্ত ফুটবলার, বন্ধ করা হয় ম‍্যাচ

Previous articleনিরাপত্তার চূড়ান্ত গাফিলতি! সংসদ হানায় বাংলার যোগ নেই: কুৎসার জবাবে কেন্দ্রকে তোপ মমতার
Next articleদিল্লি পুলিশের সা.র্জিক্যাল স্ট্রা.ইক! উদ্ধার মূল পাণ্ডা ললিত-সহ সমস্ত অ.ভিযুক্তর মোবাইল