Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) শুক্রবার যুবভারতী ক্রীড়াঙ্গনে ওড়িশা এফসির বিরুদ্ধে খেলতে নেমে গোলশূন‍্য ড্র করল ইস্টবেঙ্গল এফসি। এর ফলে টানা পাঁচ ম‍্যাচে অপরাজিত কার্লোস কুয়াদ্রাতের দল। ম‍্যাচে দুরন্ত পারফরম্যান্স করে লাল-হলুদ ব্রিগেড। দুটি নিশ্চিত পেনাল্টি থেকে বঞ্চিত হয় লাল-হলুদ।

২) অভিষেকেই অর্ধশতরান করলেন বাংলার রিচা ঘোষ। শুক্রবার ওয়াংখেড়েতে মিডল অর্ডারে ব্যাট করতে নেমে লাল বলের ক্রিকেটে প্রথম পঞ্চাশ করলেন তিনি। ৫২ রান করেন রিচা। তাঁর টেস্ট অভিষেক দেখতে রিচার মা-বাবা ওয়াংখেড়েতে উপস্থিত ছিলেন। মেয়ের সাফল্য দেখে উচ্ছ্বসিত রিচার মা-বাবা।

৩) সাক্ষী মালিকের পর এবার প্রতিবাদ বজরং পুনিয়ার। পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দিলেন অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী কুস্তিগির। বৃহস্পতিবার কুস্তি ছেড়ে দেওয়ার কথা বলেন সাক্ষী মালিক। কুস্তি ফেডারেশনের সভাপতি হিসাবে সঞ্জয় সিং নির্বাচিত হওয়ার পর একে একে বিদ্রোহ করছেন দেশের নামী কুস্তিগিরেরা।

৪) আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ভারত-দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজ। তবে তার আগে হঠাৎই দেশে ফিরে এলেন বিরাট কোহলি। সূত্রের খবর, পারিবারিক কারণে বোর্ডের অনুমতি নিয়ে দেশে ফিরেছেন তিনি। অন্যদিকে আঙ্গুলের চোটের জন্য টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড।

৫) দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজ জয় করে ভারতীয় দল। এই জয়ের ফলে পাঁচ বছর পর প্রোটিয়াদের দেশে একদিনের সিরিজ জয়ের স্বাদ পেল মেন ইন ব্লু। জয়ের পর দলের প্রশংসায় মাতলেন অধিনায়ক কে এল রাহুল। বিশেষ প্রশংসা করলেন সঞ্জু সামসনের।

আরও পড়ুন:পেনাল্টি বাতিল, ওড়িশাকে আটকে দিল দুরন্ত ইস্টবেঙ্গল

 

Previous articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম
Next articleআজকের দিনে কী কী ঘটেছিল? চলুন দেখে নেওয়া যাক