‘ডাঙ্কি’ থেকে কেন বাদ রোম্যান্টিক ডুয়েট, কারণ জানালেন শান!

সিনেমার জন্য নাকি শান এবং শ্রেয়া ঘোষাল (Shaan and Shreya Ghoshal) একটি রোম্যান্টিক গান গেয়েছিলেন। অথচ পরিচালকটা শেষ মুহূর্তে বাদ দিয়েছেন। কেন? বিত*র্কের আঁচ ছড়িয়ে পড়ার আগেই মুখ খুললেন স্বয়ং গায়ক। 

শরণার্থীদের সমস্যা নিয়ে সিনেমা (Dunki) তৈরি করেছেন পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। চলতি বছরে এটা শাহরুখ খানের (Shahrukh Khan)তৃতীয় সিনেমা। হিরানি ঘরানার সঙ্গে এই প্রথম নিজেকে ম্যাচ করালেন শাহরুখ। ছবি দেখে দর্শকের মিশ্র প্রতিক্রিয়া চোখে পড়েছে। কেউ বলছেন বলিউড বাদশা তাঁর জীবনের অন্যতম সেরা অভিনয় করেছেন। কারোর মতে এই সিনেমাটা এই সময় মুক্তি পাওয়া উচিত হয়নি। সিনেমার গান নিয়ে একেকজনের একেক রকমের মতামত হলেও, অরিজিৎ আর সোনুর গান বেশ প্রশংসা পেয়েছে। আর তার সঙ্গেই জুড়েছে বিতর্ক। সিনেমার জন্য নাকি শান এবং শ্রেয়া ঘোষাল (Shaan and Shreya Ghoshal) একটি রোম্যান্টিক গান গেয়েছিলেন। অথচ পরিচালকটা শেষ মুহূর্তে বাদ দিয়েছেন। কেন? বিতর্কের আঁচ ছড়িয়ে পড়ার আগেই মুখ খুললেন স্বয়ং গায়ক।

২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত এবং শাহরুখ খান অভিনীত ছবি ডাঙ্কি (Dunki)।সোশ্যাল মিডিয়ায় রীতিমত চর্চা চলছে ডাঙ্কি নিয়ে। বলিউড তারকারাও বেশ প্রশংসা করেছেন এই ছবির। শান সিনেমা দেখেছেন। তিনিও খুশি চিত্রনাট্যের ট্রিটমেন্ট দেখে। এই ছবির জন্য শান ‘দূর কহি দূর’ নামের একটি গান গেয়েছিলেন। তাতে মহিলা কন্ঠ ছিল শ্রেয়া ঘোষালের শ্রেয়া ঘোষালের। কাশ্মীরে শ্যুট করা হয়েছিল গানটির। কিন্তু শেষ পর্যন্ত এডিট করার সময় পরিচালক রাজকুমার হিরানি গানটি বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন। এই প্রসঙ্গে শান বলেন ‘উনি আমার বিষয়ে খুবই ট্রান্সপারেন্ট ছিলেন, আমি সেটার প্রসংশা করি। ওঁর ভাবনাটা বুঝিও কারণ ছবিই ওনার কাছে সব থেকে গুরুত্বপূর্ণ। তবে হয়তো আগামী কোনও প্রজেক্টে আপনারা গানটি শুনতে পারবেন।’ জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা শ্রেয়া ঘোষাল অবশ্য এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

Previous articleদিঘায় জগন্নাথ মন্দিরের উদ্বোধনে বসবে গীতাপাঠের আসর
Next articleবেলগাছিয়ায় মেট্রো স্টেশনে আ.ত্মহত্যার চেষ্টা বৃদ্ধের! আরপিএফ কর্মীর তৎপরতায় বাঁচল প্রাণ