বাবার বিয়ের মঞ্চে সঙ্গী পেল ছেলে! বলিউডে নতুন প্রেম কাহিনী?

আরহান আর রাশার এই ঘনিষ্ঠতা বিয়ের আসরেই সীমাবদ্ধ থাকেনি। ২ জানুয়ারি আবার মুম্বাইয়ের রাস্তায় একসঙ্গে দেখা যায় দুজনকে।

শীত পড়তেই নতুন প্রেমের গন্ধে ম ম করছে বলিউড (bollywood)। কেউ মনের মানুষকে প্রকাশ্যে আনছেন, কেউ আবার বিয়েটাই সেরে ফেলছেন। অবশ্য পিছিয়ে নেই বলিউডের নেক্সট জেনও। গাঁটছড়া বাঁধছেন তারকা সন্তানরাও। এই বাজারে বাবার বিয়ের মঞ্চে নতুন সম্পর্কের দিকে এগোলেন আরবাজপুত্র আরহান খান (Arhaan Khan)। রবিনা টেন্ডন তনয়া রাশা থাডানির (Rasha Thadani) সঙ্গে এখন প্রায়ই প্রকাশ্যে আসতে চলেছেন তিনি।

সম্প্রতি দ্বিতীয়বার গাঁটছড়া বাঁধলেন ভাইজানের বড় দাদা আরবাজ খান। সুরা খানের সঙ্গে তাঁর জমকালো বিয়ে নজর কেড়েছে সবার। সেই বিয়েতেই উজ্জ্বল উপস্থিতি ছিল রাশা থাডানিরও। সেদিন গিটার হাতে বাবাকে একরাশ আনন্দ দিয়েছিলেন আরহান। সেই ফাঁকে রাশাকে নিয়ে একান্ত ছবিও তুলেছেন।

আরবাজের নববধূ সুরার সঙ্গে রবিনা ও তার পরিবারের পূর্ব পরিচয়। সেই সূত্রেই এই বিয়েতে রাশা ছিলেন বিশেষ আমন্ত্রিত। কিন্তু আরহান আর রাশার এই ঘনিষ্ঠতা বিয়ের আসরেই সীমাবদ্ধ থাকেনি। ২ জানুয়ারি আবার মুম্বাইয়ের রাস্তায় একসঙ্গে দেখা যায় দুজনকে। পাপারাৎজিদের (paparazzi) নজর এড়িয়ে খুব দ্রুত গাড়িতে উঠে পড়েন তারা। গাড়িতেও সামনে আর পিছনের সিটে দুজনে বসলেও দুজনের সাদা-কালো কম্বিনেশন দেখে রসায়ন বোঝাটা বেশ সহজ হয়ে গিয়েছে।

Previous articleরামনগরের কর্মী সম্মেলনে গদ্দার অধিকারীদের ধুয়ে দিলেন কুণাল
Next articleমাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে প্রবেশ নিষেধ সিভিক ভলেন্টিয়ারের