মুখ্যমন্ত্রীর ভিডিও বার্তার অপপ্রচার বিজেপির! তীব্র প্রতিবাদ তৃণমূল নেতৃত্বের

ফেক ভিডিও তৈরি করে অপপ্রচার, বাংলার বদনাম বিজেপির কালচার। লোকসভা ভোটের আগে পায়ের তলার মাটি খুঁজতে এবার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ভিডিও বানিয়ে অপপ্রচার করছে গেরুয়া শিবির। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে সরব হলেন তৃণমূল (TMC) নেতৃত্ব।

লোকসভা ভোটকে পাখির চোখ করে এগোচ্ছে সব রাজনৈতিক দল। এই অবস্থায় বাংলার  মমতা বন্দ্যোপাধ্যায়ের ভিডিও তৈরি করেছে বিজেপি (BJP) আইটি সেল। এর প্রতিবাদে করে সাংসদ কাকলি ঘোষদস্তিদার (Kakoli Ghosh Dasidar), মন্ত্রী ব্রাত্য বসু (Bratya Basu), মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) ও দেবাংশু ভট্টাচার্য (Debanshi Bhattacharya) পোস্ট করেন।

সাংসদ কাকলি ঘোষ দস্তিদার নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, “হিন্দু সংস্কৃতির স্বঘোষিত রক্ষক, হিন্দু ধর্মকে বারবার অপমান করেছে। দিলীপ ঘোষ মা দুর্গার পবিত্র বংশ নিয়ে প্রশ্ন করে বাংলা ও হিন্দুদের ভাবাবেগকে আঘাত করেছেন। বাংলার মানুষ এই ভন্ড দলের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।“

ভিডিওটি নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করে ব্রাত্য বসু (Bratya Basu) লেখেন, “ধর্মীয় অনুভূতিকে অবজ্ঞা করার বিজেপির অপচেষ্টার শেষ নেই! লজ্জাজনকভাবে মতুয়া ঠাকুরবাড়িকে অপবিত্র করেছে। সিআইএসএফ জওয়ানদের জুতো পরে মন্দির চত্বরে প্রবেশ করতে দিয়েছে। তাদের নেতাদের শিষ্টাচারের অভাব আছে। তারা কীভাবে অন্যদের হেয় করার ধৃষ্টতা দেখায়?”

আরও পড়ুন: লক্ষাধিক টাকা প্রতারণার শিকার জনপ্রিয় বলিউড অভিনেত্রী!

তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, ”বিজেপি কোনওদিন মানুষের দৈনন্দিন চাহিদার কথা বলে না। এর পরিবর্তে তারা ধর্মকে ঢাল হিসেবে ব্যবহার করে সাম্প্রদায়িক মন্তব্য করেন। তারা তাদের ত্রুটিগুলিকে ঢাকতে রাজনৈতিক বক্তৃতায় ধর্মকে ঢুকিয়ে দেয়। বাংলা মহাত্মা গান্ধীর ‘সর্ব ধর্ম, সম ভাব’ নীতির পাশে দাঁড়িয়েছে। আমরা বিভাজন এবং বৈষম্যকে সমর্থন করি না।”

 

দেবাংশু ভট্টাচার্য ন্ডেলে লেখেন, ”সর্বত্র হিন্দুদের কণ্ঠস্বর হিসাবে স্ব-নিযুক্ত ভূমিকায় বিজেপি হিন্দু ধর্মের প্রতি অবজ্ঞা ছাড়া আর কিছুই প্রদর্শন করেনি। দিলীপ ঘোষ মা দুর্গার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্য করেন। শান্তনু ঠাকুর সিআইএসএফ কর্মীদের জুতো পরে ঠাকুরনগর ঠাকুরবাড়িতে ঢুকতে দিয়ে অসম্মান করেন। রামমন্দিরের ভূমিপুজোর জন্য মতুয়া সম্প্রদায়ের দেওয়া মাটি প্রত্যাখ্যান করেছিল বিজেপি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জুতো পরে রামমন্দির ভূমি পূজন করছেন। কেদারনাথ মন্দিরে জুতো পরে গিয়েছেন বিজেপি নেতারা। বাংলার মানুষ তাঁদের ভন্ডামী সম্পর্কে অবগত আছেন।”

Previous articleএবার লেবাননের বেইরুটে ইজরায়েলের হামলা! খতম হামাস শীর্ষ নেতা
Next articleবিচারপতি সিনহার নির্দেশে প্রাথমিকে নিয়োগ মামলার শুনানি হল রুদ্ধদ্বার এজলাসে!