একাধিক দুর্নীতিতে নাম জড়ানো শুভেন্দুকে নন্দীগ্রামে বিঁধলেন শান্তনু

একাধিক দুর্নীতিতে নাম জড়িয়েছে শুভেন্দু অধিকারী-সহ অধিকারী পরিবারের। শনিবার নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়েই অধিকারীদের বিঁধলেন তৃণমূল সাংসদ ডাঃ শান্তনু সেন (Shantanu Sen)। তিনি বলেন, টাকা নিয়ে ধরা পড়ে জেল খাটার ভয়ে রাজনৈতিক তৃণমূল (TMC) সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পিঠে ছুরি মেরে অমিত শাহের পায়ের ধুলো মাথায় নিয়ে বিজেপিতে গিয়ে লোডশেডিং করে বিধানসভায় জিতে বড় বড় কথা বলছে মিরজাফর শুভেন্দু অধিকারী (Shudhendu Adhikari)।

শান্তনুর (Shantanu Sen) কথায়, যাঁকে প্রকাশ্যে টিভি ক্যামেরায় টাকা নিতে দেখা গিয়েছে, যাঁর বিরুদ্ধে কুড়িটা এফআইআর রয়েছে, হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটি, কন্টাই কো-অপারেটিভ ব্যাঙ্ক, কাঁথি মিউনিসিপ্যালিটি, কম্বল কেলেঙ্কারি, ত্রিপল কেলেঙ্কারি, শ্মশান কেলেঙ্কারি-সহ একাধিক দুর্নীতির অভিযোগ, সারদার সুদীপ্ত সেন যাঁর বিরুদ্ধে টাকা নেওয়ার লিখিত অভিযোগ করেছেন, শুধুমাত্র বিজেপিতে থাকার কারণে তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা হচ্ছে না। তোপ দেগে শান্তনু বলেন, যেদিন বিজেপি ক্ষমতায় থাকবে না বা কেন্দ্রীয় এজেন্সি নিরপেক্ষভাবে কাজ করবে সেদিন আর শ্রীঘরের বাইরে থাকবেন না গদ্দার।

নন্দীগ্রাম এক নম্বর ব্লকে আকন্দবাড়ি হাইস্কুলের ১২৫তম প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানে অংশগ্রহণের পর ব্লক তৃণমূলের অফিসের সামনে কর্মী সম্মেলনে অংশগ্রহণ করেন রাজ্যসভার সংসদ ও দলীয় মুখপাত্র ডাঃ শান্তনু সেন।

Previous articleনেতাজিকে ‘রাষ্ট্রের পুত্র’ ঘোষণার আর্জি খারিজ সুপ্রিমকোর্টের
Next articleকিমের পর উত্তর কোরিয়ার রাশ কার হাতে? প্রকাশ্যে বি.স্ফোরক রিপোর্ট