রোনাল্ডোকে চুম্বন করা নিয়ে পর্দা ফাঁস করলেন বিপাশা!

বিশ্বের ফুটবলপ্রেমীদের সঙ্গে রোনাল্ডো 'জাদু'তে মুগ্ধ হয়েছিলেন বিপাশা বসুও

ক্রীড়া জগতের সঙ্গে বলিউডের সম্পর্ক বহুবার খবরের শিরোনামে এসেছে। কিন্তু ফুটবল বিশ্বের নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে বলিউড অভিনেত্রী বিপাশা বসুর চুম্বনের ঘটনা গোটা বিশ্বকেই কার্যত স্তম্ভিত করে দিয়েছিল। প্রশ্ন উঠেছিল, রোনাল্ডোকে আদৌ স্বেচ্ছায় চুমু খেয়েছিলেন কি বিপাশা?এতদিন পর অবশ্য মুখ খুললেন বিপাশা।

কিংবদন্তী তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বিলাসবহুল জীবনযাপন করবেন, এটাই স্বাভাবিক। এই পরিস্থিতিতে ২০০৭ সালে রোনাল্ডোকে নিয়ে গোটা ফুটবল দুনিয়ায় মাতামাতি শুরু হয়েছিল।বিশ্বের ফুটবলপ্রেমীদের সঙ্গে রোনাল্ডো ‘জাদু’তে মুগ্ধ হয়েছিলেন বিপাশা বসুও।সেই সময় সেকথা অকপটে জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী।এই পরিস্থিতিতে সিআর-সেভেন এবং বিপাশার যখন মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল, সেইসময় একটি পার্টির আয়োজন করা হয়। সেই পার্টিতে তাঁরা একে অপরকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়েছিল।সেই প্রসঙ্গ উঠলে আজও আলোচনা হয়। এমনকী, দুজনে পর্তুগালের লিসবনে একটি হোটেলে রাত কাটান বলেও দাবি করা হয়েছিল। যদিও এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি।

এবার এই বিষয়ে কথা বলতে গিয়ে বিপাশা বসু বলেছেন, ‘রোনাল্ডোর সঙ্গে দেখা করা, আমার কাছে স্বপ্নের মতো ছিল। অনুষ্ঠান শেষ হওয়ার পর আমরা ক্লাবিংয়ের জন্য বাইরে গিয়েছিলাম। এই অভিজ্ঞতা অসাধারণ ছিল। রোনাল্ডো আমাকে কিউটি বলে সম্বোধন করেছিল। তবে বর্তমানে ও আমার খুব ভালো বন্ধু। রোনাল্ডো আমাকে কথা দিয়েছিল যে ওর প্রতিটা ম্যাচেই আমাকে আমন্ত্রণ জানাবে।সেই বন্ধুত্ব আজও অটুট বলে জানিয়েছেন অভিনেত্রী।

Previous articleগবেষণার জন্য যোগীরাজ্যকে বাছলেন অভিজিৎ বিনায়ক! বিশদ জানাতে নারাজ নোবেলজয়ী অর্থনীতিবিদ
Next articleMaldives: প্রেসিডেন্ট হয়েই ভারত সফরের আবেদন, মুইজ্জুকে অনুমতি দেয়নি দিল্লি