ফের কলকাতায় উদ্ধার যুবকের দে.হ! কারণ নিয়ে ধোঁ.য়াশা

নতুন বছরের শুরুতেই ফের শহর কলকাতা (Kolkata) থেকে উদ্ধার (Rescue) এক যুবকের দেহ! ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে ই এম বাইপাস সংলগ্ন চৌবাগা খালে ১৯ বছরের যুবক বিশ্বজিৎ মণ্ডলের (Bishwajit Mondal) মৃতদেহ ভেসে থাকতে দেখা যায়। বিষয়টি নজরে আসতেই এদিন তড়িঘড়ি পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে প্রগতি ময়দান থানার পুলিশ (Pragati Maidan Police)। তবে যুবকের পরিবারের অভিযোগ, তাঁদের ছেলেকে অপহরণ করে পিটিয়ে মারা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর উনিশের যুবক বিশ্বজিৎ কলকাতার মুকুন্দপুরের বাসিন্দা। পরিবারের সদস্যদের অভিযোগ, গত ৯ জানুয়ারি রাতে পিসির বাড়িতে শীতলা পুজোর মেলা দেখতে গিয়েছিলেন বিশ্বজিৎ। সেখানে কয়েক জন যুবকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তিনি। এরপর ওই যুবকরা বিশ্বজিৎকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি। কিন্তু ঠিক কী কারণে ওই যুবককে খুন করা হল তা এখনও স্পষ্ট নয়। তবে বিশ্বজিতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে প্রগতি ময়দান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বিশ্বজিতের আত্মীয়দের দাবি, গত ৯ জানুয়ারি রাতে ধাপার কাছে থানাবেড়িয়া এলাকায় পিসির গিয়েছিলেন বিশ্বজিৎ। রাত সাড়ে ৯টা নাগাদ পিসির বাড়ি থেকে বেরিয়ে মেলায় যান তিনি। সেখানে মদ্যপানও করেন। রাতের দিকে রাস্তায় এক যুবতীর সঙ্গে বচসায় জড়ান তিনি। অভিযোগ, বচসার পরই ওই যুবতীর সঙ্গীরা গভীর রাতে অপহরণ করে বিশ্বজিতকে। বন্ধুরাও খুঁজে পায়নি ওই যুবককে। তারপর দুদিন খোঁজ মেলেনি তাঁর। শনিবার সকালে চৌবাগা খালে তাঁর দেহ উদ্ধার হয়। ইতিমধ্যে পুলিশ দেহ উদ্ধার করে নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে মনে করছে পুলিশ।

 


Previous articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleরাজ্যে বাড়ল JN.1 সংক্রমণ, শীতে সতর্কতার পরামর্শ চিকিৎসকদের