অবশেষে মুখ খুললেন সানিয়া মির্জা, শোয়েবকে নিয়ে কী বললেন তিনি?

এই নিয়ে সেই সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, ‘‘পরিবার এবং বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম।

শোয়েব মালিককে বিয়ের করার সিদ্ধান্ত ভুল ছিলো। এমনটাই নাকি পাকিস্তানের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন ভারতের টেনিস সুন্দরী সানিয়া মির্জা। এমনকি সেই সংবাদমাধ্যমের দাবি, সানিয়া নাকি তাদের জানিয়েছেন, আর একবার ছেলে ইজহানকে নিয়ে পাকিস্তানে তাঁর শ্বশুরবাড়ি যেতে চান সানিয়া। সম্প্রতি তৃতীয় বিয়ে করেছেন শোয়েব মালিক। তারপরই তাদের বিবাহবিচ্ছেদের কথা সামনে আসে।

এই নিয়ে সেই সংবাদমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে, ‘‘পরিবার এবং বন্ধুদের বিরুদ্ধে গিয়ে শোয়েবকে বিয়ে করেছিলাম। ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন আক্ষেপ করতে হচ্ছে।’’ এরপরই সেই সংবাদমাধ্যমের তরফে আরও বলা হয়েছে তাদের সানিয়া জানিয়েছেন, পাকিস্তানের মানুষের কাছে যথেষ্ট সমর্থন এবং ভালবাসা পেয়েছেন। তাঁরা সব সময় স্বাগত জানিয়েছেন তাঁকে। একটু থিতু হলে একবার পাকিস্তানে শোয়েবের বাড়ি যাবেন। পরিবারের সবার সঙ্গে দেখা করবেন। ইজহানকেও নিয়ে যাবেন তার বাবার বাড়িতে।”

শোয়েবের বিয়ের কথা শোনার ছেলের কথাও জানিয়েছেন সানিয়া। তিনি বলেন,“ বাবার তৃতীয় বিয়ের খবর শোনার পর থেকে কিছুটা মানসিক অবসাদ তৈরি হয়েছে ইজহানের মধ্যে। সানিয়ার কথায়, ইজহান ভাল নেই। শোয়েবের তৃতীয় বিয়ের কথা জানার পর থেকে ওর মন খুব খারাপ। মানসিক ভাবে বিপর্যস্ত ইজহান। সানিয়া আরও জানিয়েছেন, স্কুলে বন্ধুরা ওকে খুব উত্ত্যক্ত করেছে। সবাই ওর বাবার তৃতীয় বিয়ে নিয়ে জানতে চাইছে। তারপর থেকে ইজহান স্কুলে যাওয়া পুরোপুরি বন্ধ করে দিয়েছে। সানিয়া জানিয়েছেন, মানসিক ভাবে বিপর্যস্ত ইজহান দুবাইয়ে থাকতে চাইছিল না। তাই ছেলেকে নিয়ে ভারতে চলে আসেন তিনি।”

আরও পড়ুন- BreakFast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস


 

Previous articleদুই বিচারপতির সংঘা.তের জের! মেডিক্যালে ভর্তি মামলার গোটা বিচারপ্রক্রিয়ায় সুপ্রিম স্থগিতাদেশ
Next articleআজ দক্ষিণ কলকাতার বিস্তীর্ণ অঞ্চলে বন্ধ জল সরবরাহ পরিষেবা