BreakFast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) অস্ট্রেলিয়ান ওপেনে অঘটন । সেমিফাইনাল থেকে বিদায় নিলেন নোভাক জোকোভিচ । এদিন অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফাইনালে খেলতে নেমেছিলেন জোকোভিচ। প্রতিপক্ষ ছিলেন ইটালির জ্যানিক সিনার। তাঁর কাছেই হারের মুখ দেখলেন জোকার। ম্যাচের ফলাফল ৬-১, ৬-২, ৬-৭ (৬), ৬-৩ ।

২) ভারত-ইংল্যান্ড প্রথম টেস্টের দ্বিতীয় দিনের শেষে চালকের আসনে টিম ইন্ডিয়া। দিনের শেষে ভারতের রান সংখ্যা ৭ উইকেট হারিয়ে ৪২১। ইংল্যান্ডের থেকে ১৭৫ রানে এগিয়ে রোহিত শর্মার দল। ভারতের হয়ে ক্রিজে রয়েছেন রবীন্দ্র জাদেজা এবং অক্ষর প্যাটেল। ৮১ রানে অপরাজিত জাদেজা। ৩৫ রানে অপরাজিত অক্ষর। ভারতের হয়ে দুরন্ত ইনিংস খেলেন কে এল রাহুল এবং যশস্বী জসওয়াল।

৩) রঞ্জিট্রফিতে ফের ব্যাট হাতে জ্বলে উঠলেন অনুষ্টুপ মজুমদার। আজ অসমের বিরুদ্ধে খেলতে নামে বাংলা দল। সেখানে ব্যাট হাতে শতরানের ইনিংস খেলেন অনুষ্টুপ। ১২০ রানে অপরাজিত তিনি। অনুষ্টুপকে যোগ্য সঙ্গত দিচ্ছেন অধিনায়ক মনোজ তিওয়াড়ি। ৬৮ রানে অপরাজিত তিনি। প্রথম দিনের শেষে বাংলার রান সংখ্যা ৪ উইকেট হারিয়ে ২৪২ ।

৪) বিশ্বরেকর্ড গড়লেন ভারতীয় ক্রিকেটার তন্ময় আগরওয়াল। প্রথম শ্রেণির ক্রিকেটে দ্রুততম ত্রিশতরানের রেকর্ড গড়লেন তিনি। রঞ্জিট্রফির ম্যাচে হায়দরাবাদের এই ব্যাটার অরুণাচলের বিরুদ্ধে করলেন ১৬০ বলে ৩২৩ রান। ১৪৭ বলে তিনি ত্রিশতরান করেন, যা প্রথম শ্রেণির ক্রিকেটে দ্রুততম।

৫) হায়দরাবাদে চলছে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট ম্যাচ। সেই ম্যাচে বোলারদের দাপটে প্রথম ইনিংসে ইংল্যান্ডকে ২৪৬ রানে গুটিয়ে দেয় টিম ইন্ডিয়া। জবাবে ব্যাট করতে নেমে চালকের আসনে রোহিত শর্মার দল। আর এই ম্যাচে খেলতে নেমে নজির গড়েন কে এল রাহুল এবং রোহিত শর্মা।

আরও পড়ুন – বিশ্বরেকর্ড গড়লেন তন্ময় , করলেন ৩২৩

Previous articleGold Silver Rate: আজ সোনা-রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ